ঢাকা     রোববার   ০৩ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৯ ১৪৩০

‘মাস্টার সাহেবদের অনুরোধ করি কমিটির ব্যাপারে নাক গলাবেন না’

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩১, ১২ ফেব্রুয়ারি ২০২৪  
‘মাস্টার সাহেবদের অনুরোধ করি কমিটির ব্যাপারে নাক গলাবেন না’

নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, ‌‘আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করতে হবে। আমরা ভালো একটি কালচারাল হাই স্কুল এই নারায়ণগঞ্জে চাই। শিক্ষার্থীদের আমরা বিভিন্ন প্রযুক্তিগত বিদ্যা দিতে পারি, যদি আমাদের কমিটির মধ্যে কোনো রেশারেশি না থাকে। মাস্টার সাহেবদের অনুরোধ করি কমিটির ব্যাপারে নাক গলাবেন না।’ 

সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালে নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজে বার্ষিক মিলাদ, এসএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া ও নবীণ বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সেলিম ওসমান বলেন, আজকে অনেক বাচ্চারা এসেছে যারা স্কুলে প্রথম ভর্তি হয়েছে। আজকে অত্যন্ত সুন্দর যে সাংস্কৃতিক অনুষ্ঠান হল আমি কৃতজ্ঞ হাই স্কুলের কাছে। বঙ্গবন্ধু কন্যা নিয়ে যে গান গাওয়া হয়েছে, সেটির পুরস্কার পাওয়ার যোগ্যতা রয়েছে। আমরা চাই বছরে কয়েকবার ওদেরকে (শিক্ষার্থীদের) উৎসাহ দিতে। আমরা চাই বঙ্গবন্ধু, ভাষা আন্দোলন, স্বাধীনতা যুদ্ধের ওপর রচনা প্রতিযোগিতা করার জন্য। এই বিষয়ে সামনে রচনা প্রতিযোগিতা হবে।

জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীলের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মো. মাহমুদুল হাসান ভূঁইয়ার সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর শওকত হাসেম শকু, কামরুল হাসান মুন্না ও মাকসুদুল আলম খন্দকার খোরশেদ প্রমুখ।

অনিক/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়