ঢাকা     সোমবার   ২২ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৯ ১৪৩১

কোটালীপাড়া উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২১, ১৩ ফেব্রুয়ারি ২০২৪  
কোটালীপাড়া উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগ, কোটালীপাড়া উপজেলা শাখা, গোপালগঞ্জ এর কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

গত ৩১ জানুয়ারি বিকেলে কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় মঞ্চে ওঠা নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা ইমন নিজামী ও শাহাবুদ্দিন দাঁড়িয়ার মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এক পর্যায়ে এই দুই নেতার সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ইমন নিজামী, শাহাবুদ্দিন দাড়িয়াসহ ৫ জন আহত হন। এ ঘটনায় ইমন নিজামীর ভাই আলী হাসান রিফাত গত ১ ফেব্রুয়ারি বাদী হয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামিম দাড়িয়াসহ সংগঠনটির ১৮ নেতাকর্মীকে আসামি করে কোটালীপাড়া থানায় মামলা করেন।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামিম দাড়িয়াকে বহিষ্কারের দাবিতে আন্দোলনে নামেন সংগঠনটির একাংশ। এসব কারণে কোটালীপাড়া উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে বলে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমীর হামজা জানিয়েছেন।

গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লা মুঠোফোনে সাংবাদিকদের জানান, এ বিষয়ে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে আমার আলোচনা হয়নি। তাই বিষয়টি আমার জানা নেই।

বাদশাহ/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়