ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বসন্ত উৎসবে ছাত্রলীগের দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৩, ১৪ ফেব্রুয়ারি ২০২৪  
বসন্ত উৎসবে ছাত্রলীগের দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া

ছাত্রলীগের দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া। (ছবি- সংগৃহীত)

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বসন্ত উৎসবে ছাত্রলীগের দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজে এ ধাওয়া-পাল্টা ধাওয়া ঘটে। এতে কয়েকজন আহত হলেও, তাদের নাম পাওয়া যায়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের ছত্রভঙ্গ করে বসন্ত উৎসব বন্ধ করে দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বসন্ত বরণ অনুষ্ঠান চলাকালে রহবপুর ইউসুফ আলী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও পৌর শাখার সহ-সভাপতি মেহেদি হাসানের কর্মী সমর্থকরা আকস্মিক লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের কয়েকজন আহত হয়। আহতরা দ্রুতই ক্যাম্পাস ছেড়ে চলে যায়।

অভিযুক্ত ছাত্রলীগের দুই নেতার সঙ্গে একাধিকবার যোগাযোগ করেও কোনো বক্তব্য পাওয়া যায়নি। রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজের অধ্যক্ষ মুনিরুল ইসলাম বলেন, সকাল থেকেই কলেজে বসন্ত উৎসব চলছিল। এসময় ছাত্রলীগের দুই পক্ষ সংঘর্ষে জড়ায়। এতে ক্যাম্পাসের সাধারণ শিক্ষার্থীরা আতঙ্কে দিকবিদিক ছুটোছুটি করতে থাকে।

তিনি আরও বলেন, ছাত্রলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়া ঘটেছে।

এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মদ বলেন, দলীয় অভ্যন্তরীণ কোন্দল থেকে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ঘটেছে। বিশৃঙ্খলা এড়াতে কলেজ ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়েছে।

শিয়াম/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়