ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষার হলে অনিক

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৩, ১৫ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৭:৪১, ১৫ ফেব্রুয়ারি ২০২৪
বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষার হলে অনিক

রাতে পৃথিবী ছেড়ে বিদায় নিয়েছেন বাবা সামছুল হক। সকালে শুরু হচ্ছে এসএসসি ও সমমানের পরীক্ষা। তাই বাধ্য হয়ে বাবার লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষায় বসেছেন শিক্ষার্থী অনিক হাসান।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের সমুজ আলী স্কুল অ্যান্ড কলেজে এসএসসির প্রথম পরীক্ষায় অংশ নিয়েছে অনিক। এসএসসি পরীক্ষার্থী অনিক হাসান উপজেলার বোগলাবাজার ইউনিয়নের কবিরনগর গ্রামের বীর মুক্তিযোদ্ধা সামছুল হকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাত ১১টায় বার্ধক্যজনিত কারণে দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার ইউনিয়নের কবিরনগর গ্রামের বীর মুক্তিযোদ্ধা সামছুল হক (৭৫) নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। বৃহস্পতিবার দুপুরে ওই শিক্ষার্থীর বাড়িতে গিয়ে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবং স্থানীয় জনপ্রতিনিধি ও শিক্ষকরা।

এ ব্যাপারে সমুজ আলী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ অসীম মোদক বলেন, পরীক্ষার্থী অনিক হাসান তার বাবার মরদেহ বাড়িতে রেখেই আজ এসএসসির প্রথম পরীক্ষা দিয়েছে। পরীক্ষার্থী অনিকের বাবার মৃত্যুর সংবাদ পেয়ে আমরা মর্মাহত। তার উজ্জ্বল ভবিষ্যতের কথা ভেবে তাকে পরীক্ষা দেওয়ার জন্য সান্ত্বনা ও সাহস যুগিয়েছি। আমরা অনিকের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।

মনোয়ার/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়