ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

রাজনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

মৌলভীবাজার সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৪, ১৬ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২০:৪৯, ১৬ ফেব্রুয়ারি ২০২৪
রাজনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় দুই সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন চার জন। তাদের সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ ও মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ২টার দিকে মৌলভীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কের ময়নার দোকান এলাকায় দুর্ঘটনাটি ঘটে। রাজনগর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) আব্দুস ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- রাজু আহমদ (২০) এবং ফাহিম ওরফে নাইম আহমদ (২০)।

আহতরা হলেন- সিএনজি অটোরিকশা চালক কুদ্দুস মিয়ার ছেলে শাহেল আহমদ (২২), দাশটিলা গ্রামের আমজদ মিয়ার স্ত্রী সেনাই বেগম (৫০) ও তার দুই মেয়ে রিমা বেগম (১৫) ও পিমা বেগম (১২)। তাদের সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ ও মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, নম্বরবিহীন দুটি সিএনজি অটোরিকশার একটি রাজনগরের দাশটিলা থেকে তারাপাশা এলাকায় এবং অপরটি কলেজ পয়েন্ট থেকে দাশটিলা গ্রামে যাচ্ছিল। রাজনগর উপজেলার ফায়ার সার্ভিস স্টেশনের পার্শ্ববর্তী মৌলভীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কের ময়নার দোকান এলাকায় দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশা চালক বাছিত মিয়ার ছেলে রাজু আহমদ নিহত হন। তিনি অটোরিকশাটি চালাচ্ছিলেন। মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নেওয়ার পথে ফাহিম ওরফে নাইম আহমদ মারা যান।

হামিদ/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়