ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

বরই পাড়তে গিয়ে দেয়াল চাপায় শিক্ষার্থীর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৭, ১৯ ফেব্রুয়ারি ২০২৪  
বরই পাড়তে গিয়ে দেয়াল চাপায় শিক্ষার্থীর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বরই পাড়ার সময় দেয়াল চাপায় মো. আকির হোসেন (৯) নামে এক মাদরাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার কুটি ইউনিয়নের গৌরীপুর গ্রামে মারা যায় সে।

আকির হোসেন পাশ্ববর্তী মেহারী ইউনিয়নের চৌবেপুর গ্রামের মনির হোসেনের ছেলে। সে চৌবেপুর জামিয়া শামছুল উলুম ইসলামিয়া মাদরাসা ও এতিমখানার নুরানী বিভাগের ছাত্র ছিল।

নিহতের চাচা দেলোয়ার হোসেন বলেন, পারিবারিক অস্বচ্ছলতার কারণে আকির তার নানার বাড়িতে থেকে মাদরাসায় পড়তো। সোমবার দুপুরের দিকে আকির নানা বাড়ি থেকে সামান্য দূরের বাবুল মিয়ার বাড়ির বাউন্ডারি দেয়ালে উঠে বরই পাড়তে শুরু করে। এসময় দেয়ালটি ধসে পড়ে। দেয়াল চাপায় গুরুতর আহত হয় সে। পরে বাবুল মিয়ার বাড়ির লোকজন আকিরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক আকিরকে মৃত ঘোষণা করেন। 

বাবুল মিয়া বলেন, বাড়ির পুরাতন বাউন্ডারি দেয়ালটি ভেঙে ফেলতে ভেকু মেশিন ভাড়া করা হয়েছে। দু-একদিনের মধ্যে দেয়ালটি ভাঙার কাজ শুরু হওয়ার কথা ছিল। আজ সোমবার দুপুরে ছেলেটি বরই পাড়তে দেয়ালে ওঠে। এসময় দেয়াল ধসে ছেলেটি মারা যায়।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাজু আহমেদবিলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

মাইনুদ্দীন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়