ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

নরসিংদীতে খুনের ভয় দেখিয়ে শিশুকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার 

নরসিংদী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৫, ২০ ফেব্রুয়ারি ২০২৪  
নরসিংদীতে খুনের ভয় দেখিয়ে শিশুকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার 

গ্রেপ্তার আব্দুর রহমান

নরসিংদীর পলাশ উপজেলায় মাদ্রাসার মক্তব থেকে ফেরার পথে আট বছরের শিশুকে খুন-জখমের ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে আব্দুর রহমান নামে যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাতে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে তাকে আদালতে নেয়া হয়েছে।

গ্রেপ্তার আব্দুর রহমান উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার মধ্য বাগপাড়া গ্রামের আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার জানায়, সোমবার সকাল ৮টার দিকে মাদ্রাসার মক্তব থেকে ফেরার পথে মধ্য বাগপাড়া গ্রামের কিরণ মিয়ার বাড়ির কাছে আসার পর আগে থেকে উৎপেতে থাকা আব্দুর রহমান শিশুটির মুখ চেপে ধরে রাস্তা থেকে তুলে টিনশেড ঘরে নিয়ে যায়। পরে খুন-জখমের ভয় দেখিয়ে ধর্ষণ করে। সকাল ৯টার দিকে ভুক্তভোগী ওই শিশুকে অসুস্থ অবস্থায় ছেড়ে দিলে বাড়িতে গিয়ে ঘটনার বর্ণনা দেয়। স্থানীয়রা থানা পুলিশকে বিষয়টি অবগত করে। পরে অভিযুক্ত আব্দুর রহমান পালিয়ে যায়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকতিয়ার উদ্দিন জানান, শিশু ধর্ষণের খবর পাওয়ামাত্র ঘোড়াশাল ফাঁড়ি পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মাজেদুল রহমানকে ঘটনাস্থলে পাঠানো হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্যপ্রযুক্তির সহায়তায় সোমবার রাতে আব্দুর রহমানকে গ্রেপ্তার করা হয়।

ওসি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুর রহমান ধর্ষণের কথা স্বীকার করেছেন। এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় অভিযুক্ত আব্দুর রহমানকে আজ বিকেলে আদালতে পাঠানো হয়েছে।

ভুক্তভোগী শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি। 
 

হৃদয়/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়