ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জুতা পায়ে শহিদ মিনারের সিঁড়িতে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩১, ২২ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ০৯:৫৩, ২২ ফেব্রুয়ারি ২০২৪
জুতা পায়ে শহিদ মিনারের সিঁড়িতে

চাঁপাইনবাবগঞ্জে শহিদ মিনারের সিঁড়িতে জুতা পায়ে উঠার অভিযোগ উঠেছে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস, উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নুহু ও উপজেলা সমাজসেবা অফিসার নুরুল ইসলামের বিরুদ্ধে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে গোমস্তাপুর উপজেলা শহিদ মিনার প্রাঙ্গণে আলোচনা সভা চলাকালীন এই ঘটনা ঘটে।

শহিদ মিনারের সিঁড়িতে জুতা পায়ে উঠার বিষয়ে জানতে সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস এবং সমাজসেবা অফিসার নুরুল ইসলাম এর সঙ্গে যোগাযোগ করা হলে তারা এই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সঙ্গে কথা বলতে বলেন।

উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নুহু বলেন, আমি জুতা খুলে শহিদ মিনারে উঠেছি। অসাবধানতাবসত হয়তো দু-একটি সিঁড়িতে উঠে গেছিলাম। তবে শহিদদের প্রতি আমাদের সম্মান অকৃতিম। ভবিষ্যতে এমনটি আর হবে না।

গোমস্তাপুর উপজেলা মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম সোনার্দি বলেন, আমি অসুস্থতার কারণে উপজেলা প্রশাসনের প্রোগ্রামে যেতে পারিনি। তবে, যদি কেউ শহিদ মিনারের সিঁড়িতে জুতা পায়ে উঠে থাকেন, তিনি শহিদদের প্রতি অসম্মান দেখিয়েছেন।

এ বিষয়ে জানতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিশাত আনজুম অনন্যার মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি। অভিযুক্তদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

মেহেদী/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়