ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা মাহিন্দ্রায় ট্রাকের ধাক্কা, নিহত ২

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৯, ২২ ফেব্রুয়ারি ২০২৪  
রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা মাহিন্দ্রায় ট্রাকের ধাক্কা, নিহত ২

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে রাস্তার পাশে একটি মাহিন্দ্রা অটোরিকশা দাঁড়িয়ে যাত্রী উঠানামা করার সময় পেছন থেকে তেলবাহী ট্রাকের ধাক্কায় মাহিন্দ্রা অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ জানুয়ারি) দুপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঈশ্বরগঞ্জ পৌর এলাকার রহমতগঞ্জ বাজার মোড়ে এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় আরও তিন যাত্রী আহত হয়েছেন।

নিহতরা হলেন- ঈশ্বরগঞ্জ পৌর এলাকার চরনিখলা গ্রামের মোতালেবের ছেলে রবিন মিয়া (২০), পার্শ্ববর্তী গৌরীপুর উপজেলার গঙ্গাশ্রম গ্রামের মৃত আমীর উদ্দিনের ছেলে আব্দুস সাত্তার (৬০)।

আহত দুইজন হলেন- আঠারবাড়ি ইউনিয়নের ভাসাটি গ্রামের মাহিন্দ্রা ড্রাইভার আকাশ (১৮), সোহাগি ইউনিয়নের বগাপোতা গ্রামের আল মাসুদের স্ত্রী শাহীনা পারভীন (৪০)। অপর একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে বাড়ি ফিরে যান।
ঈশ্বরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরিদ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ফরিদ আহমেদ বলেন, ময়মনসিংহ-ঈশ্বরগঞ্জ পৌর এলাকার রহমতগঞ্জ বাজারে একটি মাহিন্দ্রা অটোরিকশা দাঁড়িয়ে যাত্রী উঠানামা করার সময় পেছনে তেলবাহী একটি ট্রাক এসে ধাক্কা দিলে মাহিন্দ্রটি উল্টে দুমড়েমুচড়ে যায়। এসময় যাত্রীরা মহাসড়কে পড়ে যায়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের যৌথ সহযোগিতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মাহিন্দ্র যাত্রী আব্দুস সাত্তারকে মৃত ঘোষণা করেন। ড্রাইভার আকাশ, যাত্রী রবিন ও শাহিনা পারভীনকে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পর রবিন মিয়া নামে আরও একজন মারা যান।

ফরিদ আহমেদ আরও বলেন, এ ঘটনায় ট্রাক ও মাহিন্দ্রা জব্দ করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মিলন/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়