ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কুসিক উপ-নির্বাচন 

শেষ দিন পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার ঘোষণা মেয়র প্রার্থী তানিমের

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৫, ২৩ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১০:৩৩, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
শেষ দিন পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার ঘোষণা মেয়র প্রার্থী তানিমের

এবারের কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন হবে ভালোবাসা ও সম্প্রীতির নির্বাচন। কোনো প্রকার চক্রান্ত এবার আর কাজে আসবে না। কুমিল্লার মানুষ এবার তাদের যোগ্য মানুষকে বাছাই করবে। শেষ দিন পর্যন্ত আমি আমার লড়াই চালিয়ে যাবো। কেউ যদি নির্বাচনি কার্যক্রমে বাধা দেওয়ার চেষ্টা করে, তাহলে আইন প্রয়োগকারী সংস্থার সহায়তায় তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিবো। বলেছেন কুসিক উপ-নির্বাচনে মেয়র প্রার্থী নূর-উর-রহমান মাহমুদ তানিম।

তিনি বলেন, আমি মেয়র হতে পারলে কুমিল্লার জনগণের দুঃখ, দুর্দশামুক্ত করতে কাজ করবো। এছাড়াও কিশোর গ্যাং এর আশ্রয়স্থল যারা তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নিবো। 

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) কুমিল্লা নগরীর টমছমব্রিজস্থ একটি রেস্টুরেন্টে আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশনের উপ নির্বাচন নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায়  তিনি এসব কথা বলেন। 

তানিম আরও বলেন, যতই নির্বাচন ঘনিয়ে আসবে, ততই গুজব ছড়াবে, অত্যাচার বাড়বে। আপনারা কেউ বিভ্রান্ত হবেন না। এই নির্বাচন হবে রাজনৈতিক নেতাদের অধিকার ফিরিয়ে দেওয়ার নির্বাচন। তিল তিল করে গড়ে উঠা রাজনৈতিক কর্মীদের রক্ষার নির্বাচন। আমি যদি কুমিল্লার মানুষদের ভোটে নির্বাচিত হতে পারি, তাহলে আমি সকল দূরত্ব ভুলে সকল ভাইদের নিয়ে কুমিল্লা নগরীকে শান্তি ও সৌহার্দ্যের শহর হিসেবে গড়ে তুলবো। 

উল্লেখ্য, আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন উপ নির্বাচনে গত ১৩ ফেব্রুয়ারি মনোনয়ন জমা দেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলির সদস্য নূর-উর-রহমান মাহমুদ তানিম। আজ (২৩ ফেব্রুয়ারি) প্রতীক বরাদ্দের পর নির্বাচনি প্রচারণা শুরু হবে।   নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৯ মার্চ।

রুবেল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়