ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

কাপ্তাইয়ে পিকনিকের বাস উল্টে আহত ১৩

রাঙামাটি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪  
কাপ্তাইয়ে পিকনিকের বাস উল্টে আহত ১৩

রাঙামাটির কাপ্তাইয়ে পিকনিকের বাস উল্টে  ১৩ জন আহত হয়েছেন। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম। আহতদের কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, কাপ্তাই উপজেলার কাপ্তাই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ব্যঙছড়ি মুসলিম পাড়া স্টিল ব্রিজের সামনে পিকনিকের যাত্রীবাহী (চট্ট মেট্রো ব ১১-১২৮২) বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় ১৩ জন যাত্রী আহত হন। দুর্ঘটনার কারণে সড়কের উভয় পাশে যানজটের সৃষ্টি হয়। বাসটিতে থাকা যাত্রীদের সবাই চট্টগ্রাম মহানগর থেকে কাপ্তাইয়ে পিকনিক করতে যাচ্ছিলেন। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ, বিজিবি, ফায়ার সার্ভিস এবং নৌ বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে আসেন। এসময় ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। দুপুর ২টার দিকে সড়ক থেকে বাসটি সরিয়ে নিলে আবারও যান চলাচল স্বাভাবিক হয়। কাপ্তাই ৪১ বিজিবির অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল মো. আমীর হোসেন মোল্লা এবং কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিউদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি আবুল কালাম বলেন, আহতদের পরিচয় পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে দুর্ঘটনা কবলিত বাসে ৪০ থেকে ৪৩ জনের মতো যাত্রী ছিলেন। আহতদের চিকিৎসার জন্য কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং কাপ্তাই নৌবাহিনী হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।  

কাপ্তাই স্বাস্থ্য বিভাগের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. ওমর ফারুক রনি বলেন, সড়ক দুর্ঘটনায় আহত ৫ জনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। 

বিজয়/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়