ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২ 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০২, ২৩ ফেব্রুয়ারি ২০২৪  
চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২ 

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় আলাদা দু’টি সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে পৌর এলাকার শিবতলা-মালোপাড়া মহল্লায় এই দু’টি দুর্ঘটনা ঘটে। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে একজন ঘটনাস্থলে মারা যান। আর শিশুটিকে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের কালিনগর গ্রামের কাওসার আলীর ছেলে শিশু মো. রাফি (৮) ও চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার জোড়গাছি মহল্লার রুহুল আমিনের স্ত্রী খাইরুন নেসা (৬৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেপরোয়া গতির একটি মোটরসাইকেল ব্যাটারি চালিত একটি অটোরিকশাকে ধাক্কা দিলে শিশু রাফি পড়ে গিয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রামেকে নিয়ে যাওয়ার পথেই শিশু রাফি মারা যায়। এ ঘটনায় স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ সড়ক অবরোধ করেন। এতে সাময়িকভাবে সড়কটিতে যান চলাচল ব্যহত হয়। পরে পুলিশ-প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের আশ্বাসে অবরোধ তুলে নেন বিক্ষুব্ধ জনতা।

অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মালোপাড়ায় একটি বালুভর্তি ট্রাকের চাপায় পিষ্ট হয়ে খাইরুন নেসা নামে এক বৃদ্ধা ঘটনাস্থলেই মারা গেছেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান বলেন, পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন। একটি ঘটনায় বালুভর্তি ট্রাক ও চালককে আটক করা হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়ার পর পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হয়েছে।

শিয়াম/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়