ঢাকা     সোমবার   ১৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ২ ১৪৩১

বাগেরহাটে মুদি দোকানে আগুন, দগ্ধ হয়ে কিশোরের মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৬, ২৩ ফেব্রুয়ারি ২০২৪  
বাগেরহাটে মুদি দোকানে আগুন, দগ্ধ হয়ে কিশোরের মৃত্যু

বাগেরহাটের কচুয়ায় মুদি দোকানে লাগা আগুনে আমিনুর রহমান মুন্সি (১৭) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। এসময় হাবিবুর রহমান শেখ (২০) ও হৃদয় ওরফে অন্তর শেখ (১৮) নামের আরও দুইজন দগ্ধ হন। ক্ষতিগ্রস্ত দোকানে গ্যাস সিলিন্ডার ও ডিজেল-পেট্রোল বিক্রি করা হতো বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। 

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে উপজেলার কামারগাতি গ্রামে বাগেরহাট-চিতলমারী সড়কের পাশের মো. বাচ্চু শেখের মুদি দোকানে ঘটনাটি ঘটে। 

নিহত আমিনুর রহমান মুন্সি কচুয়া উপজেলার ধোপাখালি এলাকার রেজাউল মুন্সির ছেলে। আহত হাবিবুর রহমান শেখ একই এলাকার লুৎফর রহমান শেখের ছেলে এবং হৃদয় শেখ মৃত সোমেল শেখেরে ছেলে। দোকান মালিক বাচ্চু হৃদয় শেখের দাদা।

স্থানীয়রা জানান, বিকেল ৪টার দিকে বাগেরহাট-চিতলমারী সড়কের পাশের মো. বাচ্চু শেখের মুদি দোকানে আগুন লাগে। এতে এক কিশোরসহ তিন জন দগ্ধ হন। ফায়ার সার্ভিসের কর্মীরা দগ্ধদের উদ্ধার করে বাগেরহাট জেলা হাসপাতালে ভর্তি করেন। অবস্থা গুরুতর হওয়ায় আমিনুর ও হাবিবুর রহমানকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান সেখানকার কর্তৃপক্ষ। সেখানে চিকিৎসাধীণ অবস্থায় আমিনুর রহমানের মৃত্যু হয়। হাবিবুর খুলনা মেডিক্যাল এবং হৃদয় বাগেরহাট জেলা হাসপাতালে চিকিৎসাধীন।

চিতলমারী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার এস এম আব্দুল ওয়াদুদ বলেন, ধারণা করা হচ্ছে, শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে দোকানটিতে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। গুরুতর অবস্থায় তিনজনকে উদ্ধার করা হয়। এদের মধ্যে একজন মারা গেছেন বলে পরিবারের কাছ থেকে জানতে পেরেছি।

শহিদুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়