ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

‘বলার ছিল অনেক কিছু’ ফেসবুকে লিখে তরুণীর আত্মহত্যা

শরীয়তপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৭, ২৪ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৩:০১, ২৪ ফেব্রুয়ারি ২০২৪
‘বলার ছিল অনেক কিছু’ ফেসবুকে লিখে তরুণীর আত্মহত্যা

‘বলার ছিলো অনেক কিছু, বলা হইলো না কিছু’ ফেসবুকে লিখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন লামিসা জামান দিয়া (১৭) নামের এক তরুণী।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে শরীয়তপুরের ডামুড্যা পৌরসভার দক্ষিণ ডামুড্যা গ্রামে এ ঘটনা ঘটে।

লামিসা জামান দিয়া দক্ষিণ ডামুড্যা গ্রামের ইতালি প্রবাসী মনিরুজ্জামান বিপ্লব বেপারীর মেয়ে ও সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ের মানবিক শাখা থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে নিজের রুমের দরজা বন্ধ করে দেয় লামিসা। সেসময় তার মা বাড়িতে ছিল না। দীর্ঘ সময় পরেও দরজা না খুললে সন্দেহ হয় বাড়িতে থাকা অন্যদের।

একপর্যায়ে লামিসার খালা তাকে ডাকাডাকি করেন। এরপরেও দরজা না খুললে ডাক-চিৎকার শুরু করেন তিনি। পরে প্রতিবেশীরা এসে দরজা ভেঙে লামিসাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। দ্রুত উদ্ধার করে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মজিদ বলেন, লামিসার সঙ্গে গত বৃহস্পতিবার পরীক্ষা শেষে কথা হয়েছে। জানতে চেয়েছিলাম, পরীক্ষা কেমন হয়েছে? ও বলল, ভালো হয়েছে। কেন যে এমন করল, বুঝলাম না।

ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ইসরাত জাহান বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই ওই তরুণী মারা গেছে।

ডামুড্যা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমারত হোসেন বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি আত্মহত্যা। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্তের রিপোর্টের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আকাশ/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়