ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ফটোগ্রাফারকে হত্যা চেষ্টা, গ্রেপ্তার ২

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৫, ২৪ ফেব্রুয়ারি ২০২৪  
ফটোগ্রাফারকে হত্যা চেষ্টা, গ্রেপ্তার ২

রংপুরে বোনের বিয়ের ভিডিও করার কথা বলে এক পেশাদার ফটোগ্রাফারকে ছুরিকাঘাত করে ক্যামেরা ও নগদ টাকা নিয়ে পালিয়ে যাওয়া দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ক্যামেরা ও টাকা উদ্ধার করা হয়।  

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে নগরীর সেন্ট্রাল রোডস্থ ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এতথ্য জানান রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত বুধবার দুপুরে অভিযুক্ত সাঈদ বোনের বিয়ের ছবি তোলার কথা বলে কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার বাশহাটি তালজাঙ্গা এলাকার আনোয়ার মিয়ার ছেলে ফটোগ্রাফার বিল্লাল হোসেনকে ডেকে আনেন। নগরীর বড়বাড়ি এলাকার সিংগীমারীর এলাকার বাগানবাড়িতে ভিডিওর কথা বলে সাঈদ ও তার বন্ধু সীমান্ত মিলে ফটোগ্রাফার বিল্লাল হোসেনকে ছুরিকাঘাত করেন। বিল্লাল হোসেনকে মৃত ভেবে অভিযুক্তরা আনুমানিক ১১ লাখ টাকার ক্যামেরা ও নগদ ৬ হাজার টাকা নিয়ে গাইবান্ধা জেলার সাদুল্লাপুরে বন্ধুর বাড়িতে পালিয়ে যান। 

প্রায় ৪৫ ঘণ্টা পর বাগানবাড়িতে মুমূর্ষ অবস্থায় একজনকে পরে থাকতে দেখে পুলিশের জরুরি সেবায় ফোন দেন স্থানীয়রা। কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগীকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এক পুলিশ সদস্যসহ দুজন রক্ত প্রদান করেন ভুক্তভোগীকে। বর্তমানে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ফটোগ্রাফার বিল্লাল হোসেন। এদিকে, ভুক্তভোগীর চাচাতো ভাই মোনায়েম খান বাদী হয়ে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় মামলা করেন। পর পুলিশ অভিযান চালিয়ে গাইবান্ধা জেলার সাদুল্লাপুরে বন্ধুর বাড়ি থেকে আসামিদের গ্রেপ্তার করে। 

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান বলেন, গ্রেপ্তারকৃত দুজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ভুক্তভোগীর চিকিৎসা এবং অন্যান্য বিষয়গুলো গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে পুলিশের পক্ষ থেকে। 

আমিরুল/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়