ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

ভবনের ছাদে বাঁধা অবস্থায় মিললো ব্যাংকের নিরাপত্তা প্রহরীর লাশ 

চাঁদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৩, ২৫ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৬:৪৫, ২৫ ফেব্রুয়ারি ২০২৪
ভবনের ছাদে বাঁধা অবস্থায় মিললো ব্যাংকের নিরাপত্তা প্রহরীর লাশ 

শাহাদত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার একটি ভবনের ছাদের পিলারে বাঁধা অবস্থায় শাহাদত (২৪) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৫ ফেব্রুয়ারি) সাকালে উপজেলার গজরা বাজারের কৃষি ব্যাংক ভবনের ছাদ থেকে লাশটি উদ্ধার হয়। মারা যাওয়া শাহাদত গজারা শাখা কৃষি ব্যাংকের নিরাপত্তা প্রহরী ছিলেন। তিনি গজরা গ্রামের আব্দুস সামাদের ছেলে।

নিহেতের মা শিরিন বেগম বলেন, শাহাদত কৃষি ব্যাংকে নিরাপত্তা প্রহরীর কাজ করতো। গতকাল শনিবার রাতে সে ডিউটিতে যায়। আজ রোববার ভোরে বাসায় না ফিরলে শাহাদতের ফোন কল করা হয়। কিন্তু, ফোনটি বন্ধ ছিল। ব্যাংকে এসে দেখি তালা দেওয়া। পরে বিভিন্ন জায়গায় খোঁজখুঁজি করেও তাকে পায়নি। পরে জানতে পারি ব্যাংক ভবনের ছাদে পিলারের সঙ্গে তার দিয়ে বেঁধে শাহাদতকে মেরে ফেলা হয়েছে। 

চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদ হোসেন বলেন, ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করা হয়েছে। মরদেহের গলায় (রশির দাগ) আঘাতের চিহ্ন পাওয়া গেছে। সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনা হবে।

অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল চৌধুরী বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। খুব দ্রুত সময়েই দোষীদের আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একি মিত্র চাকমা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অমরেশ/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়