ঢাকা     সোমবার   ২২ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৯ ১৪৩১

নোয়াখালীতে ডাকাতি প্রস্তুতির সময় গ্রেপ্তার ৯

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৮, ২৫ ফেব্রুয়ারি ২০২৪  
নোয়াখালীতে ডাকাতি প্রস্তুতির সময় গ্রেপ্তার ৯

নোয়াখালীতে সুবর্ণচরে ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্রসহ ৯ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে আসামিদের নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, শনিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার চরআমান উল্যা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- বেগমগঞ্জ উপজেলার দরবেশপুর গ্রামের মোসলেহ উদ্দিন (২৪), আলীপুর গ্রামের মারুফ হোসেন হৃদয় (২২), মো. সোহেল (২৫), মধ্যম নাজিরপুর গ্রামের শাহাদাত হোসেন সাগর (২৪), অনন্তপুরের মো. মিঠু (২৪), মো. রায়হান (২২), নাজমুল ইসলাম (২৫), নাজিরপুরের মীর সাব্বির (২২), ও মো. শিমুল (২২)।

চরজব্বর থানা পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাত ১টার দিকে ১২/১৩ জনের একটি সশস্ত্র ডাকাত দল ডাকাতি করার জন্য উপজেলার চরআমান উল্যা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চর বজলুল করিম গ্রামের রফিকের পরিত্যাক্ত ফ্যাক্টরির সামনে রাস্তায় সমবেত হয়। গোপন সংবাদের ভিত্তিতে চরজব্বর থানার পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতির সময় ৯ ডাকাতকে হাতেনাতে গ্রেপ্তার করে। ওই সময় অজ্ঞাতনামা আরও ৩/৪ জন ডাকাত পালিয়ে যায়। এসময় পুলিশ  ১টি ধারালো ছুরি, ১টি লোহার দা, ২টি গ্রিল কাটার, ২টি লোহার রড়, ২টি লোহার পাইপ, ১টি এসএস পাইপ, ১টি মোটা দড়ি ও একটি মিনি পিকআপ গাড়ি জব্দ করে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, আসামিদের বিরুদ্ধে পৃথকভাবে ডাকাতির প্রস্তুতি এবং অস্ত্র আইনের মামলা রুজু করা হয়েছে। ওই মামলায় আসামিদের গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

সুজন/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়