ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

সিলেটে বুধবার থেকে কর্মবিরতির ঘোষণা পরিবহন শ্রমিকদের

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ২৬ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৬:২৬, ২৬ ফেব্রুয়ারি ২০২৪
সিলেটে বুধবার থেকে কর্মবিরতির ঘোষণা পরিবহন শ্রমিকদের

গতকাল রোববার সিলেট নগরীর কোর্ট পয়েন্টে জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদ মানববন্ধনের আয়োজন করে

গ্যাস সংকট নিরসন না হলে বুধবার (২৮ ফেব্রুয়ারি) ভোর ৬টা থেকে অনির্দিষ্টকালের কর্মবিরতি ঘোষণা দিয়েছে সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদ। সোমবার (২৬ ফেব্রুয়ারি) সিলেট জেলা সড়ক পরিবহন বিভাগ কমিটির সভাপতি হাজী ময়নুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, গতকাল রোববার সিলেট নগরীর কোর্ট পয়েন্টে মানববন্ধন কর্মসূচি থেকেও অনির্দিষ্টকালের কর্মবিরতি পালনের ঘোষণা দেওয়া হয়।

পরিবহন নেতাদের দাবি, দীর্ঘদিন ধরে সিলেটের মানুষ গ্যাস সংকটের কারণে দুর্ভোগে রয়েছে। বর্তমানে গ্যাসের তীব্র সংকট চলছে। প্রতিদিন বিভিন্ন সিএনজি পাম্পে গ্যাস নেওয়ার জন্য ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থেকে গ্যাস পাচ্ছেন না পরিবহন শ্রমিকরা। বিগত কয়েক বছর ধরে গ্যাসের সংকট সমাধানের জন্য সিলেটের জেলা প্রশাসক, স্থানীয় মন্ত্রী, সংসদ সদস্যদের অবহিত করার পরও সমস্যার কোনো সমাধান হচ্ছে না। ফলে বাধ্য হয়েই আন্দোলনে যাচ্ছেন তারা।

সিলেট জেলা সড়ক পরিবহন বিভাগ কমিটির সভাপতি হাজী ময়নুল ইসলাম বলেন, গ্যাসের লোড বৃদ্ধি ও সংকট সমাধান না হলে ২৮ ফেব্রুয়ারি (বুধবার) থেকে সিলেট জেলার সব সড়ক পরিবহন শ্রমিকদের কর্মবিরতি পালনের নির্দেশ দেওয়া হয়েছে। 

নূর/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়