ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

এসএসসি পরীক্ষা

খাতা না দেখানোয় শিক্ষার্থীর ওপর হামলার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২২, ২৭ ফেব্রুয়ারি ২০২৪  
খাতা না দেখানোয় শিক্ষার্থীর ওপর হামলার অভিযোগ

কেন্দ্রে খাতা না দেখানোর জেরে মাদারীপুরের কালকিনিতে মো. রুবেল হোসেন নামে এক এসএসসি পরীক্ষার্থীর ওপর অন্য হামলা চালানোর অভিযোগ উঠেছে অন্য পরীক্ষার্থীদের বিরুদ্ধে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে কালকিনি সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে ঘটনাটি ঘটে। 

ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার রমজানপুর আইডিয়াল টেকনিক্যাল একাডেমির শিক্ষার্থী মো. রুবেল হোসেন কালকিনি সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এসএসসি পরীক্ষা দিতে আসেন। এসময় তার পাসের পরীক্ষার্থীরা খাতা দেখতে চায়। কিন্তু, রুবেল তাদের খাতা দেখাতে চাইনি। পরীক্ষা শেষে রুবেল কেন্দ্রের বাইরে গেলে কয়েকজন পরীক্ষার্থী রুবেলেও ওপর হামলা চালায়। স্থানীয় লোকজন আহত রুবেলকে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করেন। সেখান থেকে পরে তাকে বরিশালের আশোকাঠি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

রমজানপুর আইডিয়াল টেকনিক্যাল একাডেমির প্রধান শিক্ষক মো. মনির হোসেন বলেন, পরীক্ষা কেন্দ্রে খাতা না দেখানোর কারণে আমার বিদ্যালয়ের পরীক্ষার্থী রুবেলের ওপর হামলা চালিয়েছে বায়জিত ও রাসেলসহ কয়েকজন। 

উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার দাশ বলেন, পরিক্ষার্থীর ওপর হামলার বিষয়টি জেনেছি। ঘটনাটি সমাধানের জন্য দুই প্রধান শিক্ষককে দায়িত্ব দেওয়া হয়েছে।

বেলাল/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়