ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

যশোরে ৪ ক্লিনিক ও হাসপাতাল সিলগালা 

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৬, ২৭ ফেব্রুয়ারি ২০২৪  
যশোরে ৪ ক্লিনিক ও হাসপাতাল সিলগালা 

রেজিস্ট্রেশন না থাকা, জরাজীর্ণ পরিবেশ, জরুরি বিভাগ না থাকাসহ নানা অভিযোগে যশোরের ৪টি ক্লিনিক ও হাসপাতাল সিলগালা করে দিয়েছে স্বাস্থ্য বিভাগ। একই সঙ্গে আরো ছয়টি ক্লিনিক থেকে ৩ লাখ ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। 

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে যশোর শহরে দুইটি মোবাইল টিম, এবং শার্শা উপজেলায় একটি মোবাইল টিম এই অভিযান পরিচালনা করে। স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, নির্বাহী ম্যাজিস্ট্রেট ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তাদের সমন্বয়ে এই তিনটি টিমের অভিযান পরিচালিত হয়।  

যশোর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউসুফ মিয়া বলেন, যশোর শহরের ছয়টি ক্লিনিক ও হাসপাতালে অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় উত্তরা প্রাইভেট হাসপাতাল সিলগালা ও ৫০ হাজার টাকা জরিমান, আধুনিক হাসপাতাল, জনতা হাসপাতাল, দড়াটানা হাসপাতালকে ৫০ হাজার টাকা করে, নোভা ডায়গনিস্টকে ১ লাখ টাকা এবং পিস মেডিক্যাল সার্ভিসকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। 

শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আব্দুস সালাম বলেন, শার্শা উপজেলার মুক্তি ক্লিনি, পল্লী ক্লিনিক ও বুরুজবাগান ডায়াগনস্টিক সেন্টারের অপারেশন থিয়েটার ঠিক না থাকায় সিলগালা করা হয়েছে।

রিটন/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়