ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

রংপুরে বিদিশা ও এরিকের ওপর হামলার অভিযোগ

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২১, ২৭ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২২:৩১, ২৭ ফেব্রুয়ারি ২০২৪
রংপুরে বিদিশা ও এরিকের ওপর হামলার অভিযোগ

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টভুক্ত প্রতিষ্ঠান রংপুরের পল্লীবন্ধু কোল্ড স্টোরেজে এরিক এরশাদ ও তার মা বিদিশা এরশাদের ওপর হামলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে রংপুরের পল্লীনিবাস বাসভবনে সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন এরিক এরশাদ।

এরিক এরশাদ জানান, ট্রাষ্টের নামে রংপুরে এরশাদ কোল্ড স্টোরেজ হলেও তা দখল করে রেখেছেন দূর সম্পর্কের চাচা। সকালে খোঁজ নিতে গেলে কোল্ড ষ্টোরেজ দখলে রাখা দূর সম্পর্কের চাচাসহ কয়েকজন তাদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। পরে তাদের বের করে দেওয়া হয়। 

পল্লীবন্ধু কোল্ড স্টোরেজের মালিক দাবি করে এরিক এরশাদ জানান, দূর সম্পর্কের চাচা মুকুলসহ কয়েকজন তার টাকা লুটেপুটে খাচ্ছেন। অথচ, তাকে কোনো সহযোগিতা করছেন না তারা। এর ফলে আর্থিক দিক থেকে মানবিক জীবনযাপন করছেন বলে জানান তিনি। 

বিদিশা এরশাদ বলেন, এরিকের নামে এরশাদ ট্রাস্ট হলেও, গত দুই বছর ধরে এর কোনো সুবিধা পাচ্ছেন না এরিক। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের ছেলে হলেও এরিক এরশাদের খোঁজ দলটির কোনো নেতাকর্মীরা নেন না।

তিনি আরও বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের যে কমিটি তার মেয়াদোত্তীর্ণ হয়েছে। কিন্তু, তারা এরিকের সম্পত্তি হ্যান্ডওভার করছে না। এরিক একজন প্রেসিডেন্টের সন্তান। তার বাবা বেঁচে থাকাকালীন সে বিলাসবহুল জীবনযাপন করেছে। বর্তমানে ট্রাস্টের সম্পত্তির টাকা না পাওয়ায় সে আর্থিক সংকটে ভুগছে। তার স্বাভাবিক জীবনযাপন নেই। আজ হিমাগারে গেলে ধাক্কাধাক্কি, গালিগালাজ করাসহ আমার শ্লীলতাহানি করা হয়েছে। আমি প্রশাসনের কাছে ন্যায্য বিচার চাই।

আমিরুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়