ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৫, ২৭ ফেব্রুয়ারি ২০২৪  
মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

মাগুরার মহম্মদপুর ও শ্রীপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাত পৌনে নয়টার দিকে উপজেলার জাঙ্গালিয়া এবং মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর পৌনে একটায় সারঙ্গদিয়া এলাকায় দু’টি দুর্ঘটনা ঘটে।

নিহত দু’জন হলেন মহম্মদপুর উপজেলা সদরের জাঙ্গালিয়া এলাকার মো. শাহীন বিশ্বাসের ছেলে রঙ মিস্ত্রী মো. হোসেন বিশ্বাস (৩০) এবং সারঙ্গদিয়া এলাকার বিকু মন্ডলের ছেলে ব্যবসায়ী নয়ন মন্ডল (২৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাত পৌনে নয়টার দিকে রঙমিস্ত্রী হোসেন বিশ্বাস  মোটরসাইকেলে করে উপজেলা শহর থেকে বাড়ি ফিরছিলেন। জাঙ্গালিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত ভ্যান তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। হোসেনকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

অন্যদিকে, আজ দুপুর পৌনে একটার দিকে নয়ন মন্ডল শ্রীপুর উপজেলা শহর থেকে মোটরসাইকেলে করে সারঙ্গদিয়ায় ফিরছিলেন। একটি ইজিবাইককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন। এতে নয়ন ঘটনাস্থলেই মারা যান। 

পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উল হক ও শ্রীপুর থানার অফিসার ইন চার্জ (তদন্ত) গৌতম ঠাকুর।

শাহীন/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়