ঢাকা     সোমবার   ১৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ২ ১৪৩১

মদপানে অসুস্থ হয়ে দুই যুবকের মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৭, ২৯ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৩:২৫, ২৯ ফেব্রুয়ারি ২০২৪
মদপানে অসুস্থ হয়ে দুই যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

ময়মনসিংহের ভালুকায় মদপানে অসুস্থ হয়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহতরা হলেন- উপজেলার বাটাজোর গ্রামের জাফর খানের ছেলে আরিফ খান (৪০), অপরজন একই গ্রামের আশরাফ খানের ছেলে আদনান খান (৩২)।

এর আগে, বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বাটাজোর গ্রাম থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মদপানে অসুস্থ হয়ে দুই যুবক মারা গেছেন। তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

স্থানীয় ইউপি সদস্য ইয়াসিন তালুকদার বলেন, গত মঙ্গলবার রাতে আরিফ ও আদনান বন্ধুদের সঙ্গে মদপান করে। পরের দিন ভোরে দুজনের ডায়রিয়া ও বমি শুরু হলে প্রথমে আরিফকে উদ্ধার করে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

‘অপরদিকে, আদনান খানকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পথিমধ্যে তিনিও মারা যান।’ - যোগ করেন তিনি।

মিলন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়