ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

বান্ধবীর বিয়ে হওয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে অপর বান্ধবীর আত্মহত্যা

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৫, ২৯ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৫:৩৫, ২৯ ফেব্রুয়ারি ২০২৪
বান্ধবীর বিয়ে হওয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে অপর বান্ধবীর আত্মহত্যা

ফাইল ফটো

বান্ধবীর বিয়ে হওয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রিয়া খাতুন (১৭) নামের এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন বলে দাবি করা হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

রিয়া খাতুন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সদকী ইউনিয়নের তারাপুর গ্রামের রাশিদুল মালিথার মেয়ে ও কুমারখালী আদর্শ মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

নিহতের পরিবারের সদস্যরা জানান, বান্ধবীর বিয়ে হয়ে যাওয়ায় মানসিকভাবে ভেঙে পড়ে আত্মহত্যা করেছে রিয়া। মারা যাওয়ার আগে ফেসবুকে স্ট্যাটাসে রিয়া লেখেন, ‘অনেক মানুষই তো মরে, আমি মরলেই দোষ কী বা তাতে।’

নিহতের ফুপু টুম্পা খাতুন জানান, রিয়ার সঙ্গে সহপাঠী নুসরাতের খুব ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। তারা একে অপরকে একদিন না দেখে থাকতে পারত না। দুই বান্ধবী প্রতিশ্রুতিবদ্ধ ছিল, পড়ালেখা শেষ করে একসঙ্গে বিয়ে করবে। কিন্তু হঠাৎ নুসরাতকে পারিবারিকভাবে বিয়ে দেওয়া হয়। পরে নুসরাত বাবার বাড়ি এলে তাকে স্বামীর বাড়ি যেতে নিষেধ করে রিয়া। কিন্তু নুসরাত তার অনুরোধ উপেক্ষা করে স্বামীর বাড়ি যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে রিয়া।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আকিবুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

কাঞ্চন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়