ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

ঝালকাঠিতে স্ত্রীর যৌতুক মামলায় এএসআই কারাগারে 

ঝালকাঠি প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৯, ২৯ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২২:৩৯, ২৯ ফেব্রুয়ারি ২০২৪
ঝালকাঠিতে স্ত্রীর যৌতুক মামলায় এএসআই কারাগারে 

হাসিবুল হাসান সোহেল

ঝালকাঠিতে স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় স্বামী পুলিশের এএসআই মো. হাসিবুল হাসান সোহেলকে কারাগারে পাঠিয়েছেন আদালত। হাসিবুল হাসান সোহেল পটুয়াখালী শহরের নবাবপাড়া এলাকার সরদার আব্দুল খালেকের ছেলে। তিনি বরগুনার আমতলী থানায় এএসআই পদে কর্মরত রয়েছেন।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বিকেলে ঝালকাঠি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আদালতের বিচারক এএইচএম ইমরানুর রহমান তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। রাতে এ বিষয়টি নিশ্চিত করেছেন মামলার বাদী পক্ষের আইনজীবী মো. নাসির উদ্দিন।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, ২০১৭ সালে প্রথম স্ত্রীর পরিচয় গোপন রেখে ঝালকাঠি সদর উপজেলার সারেঙ্গল গ্রামের তাহমিনা আক্তারকে বিয়ে করেন এএসআই মো. হাসিবুল হাসান সোহেল। হাসিবুল ও তাহমিনা দম্পতির ৫ বছর বয়সি ছেলে সন্তান রয়েছে। ২০২৩ সালের জুন মাসের দিকে তাহমিনা আক্তার আবারও সন্তান সম্ভাবা হলে তাকে নির্যাতন শুরু করে এএসআই মো. হাসিবুল হাসান সোহেল। পরে তাহমিনা আক্তার ও তার পরিবারের কাছে যৌতুক দাবি করে পুলিশ সদস্য হাসিবুল হাসান সোহেল। নির্যাতন সহ্য করতে না পেরে এএসআই হাসিবুল হাসান সোহেলকে আসামি করে ঝালকাঠি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে যৌতুক মামলা দায়ের করেন তাহমিনা আক্তার। 

হাসিবুল হাসান সোহেল বর্তমানে তার প্রথম স্ত্রীকে নিয়ে আমতলী বসবাস করেন।
 

অলোক/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়