ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

নারীর সঙ্গে অশ্লীল ভিডিও চ্যাট ভাইরাল, বরখাস্ত শিক্ষক

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৭, ২৯ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২২:৩৭, ২৯ ফেব্রুয়ারি ২০২৪
নারীর সঙ্গে অশ্লীল ভিডিও চ্যাট ভাইরাল, বরখাস্ত শিক্ষক

আল আবেদীন

ময়মনসিংহের গফরগাঁওয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) অশ্লীল ভিডিও চ্যাট ছড়িয়ে পড়ার ঘটনায় মো. আল আবেদীন ওরফে আকরাম মাষ্টার নামে এক শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। মো. আল আবেদীন ওরফে আকরাম মাষ্টার উপজেলার বড়বাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম তোতা বিষয়টি নিশ্চিত করেছেন।

নজরুল ইসলাম বলেন, গত ১১ ফেব্রুয়ারি বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভায় অভিযুক্ত সহকারী শিক্ষকের সঙ্গে এক নারীর অনৈতিক ও অশ্লীল ভিডিও চ্যাট ফেসবুকে ছড়িয়ে পড়ার ঘটনায় শিক্ষককে সাময়িক বহিষ্কার হয়েছে। তিনি নির্দোষ প্রমাণে ব্যর্থ হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। 

সাময়িক বরখাস্তের চিঠি সূত্রে জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে মো. আল আবেদীন ওরফে আকরাম মাষ্টারের অশ্লীল ভিডিও চ্যাট ভাইরাল হয়। এতে বিদ্যালয়ের অভিভাবক, শিক্ষক, কর্মচারী ও এলাকাবাসীর মধ্যে বিদ্যালয় সম্বন্ধে বিরূপ আলোচনা ও সমালোচনার সৃষ্টি হয়েছে। যা বিদ্যালয়ের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে। বিদ্যালয়ের মঙ্গল ও শৃঙ্খলা রক্ষার্থে ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

অভিযুক্ত সহকারী শিক্ষক মো. আল আবেদীন ওরফে আকরাম মাষ্টার বলেন, ‘এটি আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। একটি মহল আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র শুরু করেছে। আমি তাদের বিরুদ্ধে মামলা করেছি।’

বড়বাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ আক্তার বলেন, স্কুলের সুনাম ও শিক্ষার্থীদের প্রতিবাদের কারণে ওই শিক্ষককে সাময়িক বহিষ্কার করা হয়েছে। ঘটনা তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। 

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম ভূইয়া বলেন, সাময়িক বরখাস্তের চিঠি পেয়েছি। ঘটনাটি খুবই দুঃখজনক। প্রাতিষ্ঠানিক দায়িত্বে থেকে কেউ এমন কর্মকাণ্ড করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এই ঘটনা অধিকতর তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। 

সম্প্রতি নারীর সঙ্গে অশ্লীল ভিডিও চ্যাট সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ছড়িয়ে পড়ে। ভিডিওটি বড়বাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আল আবেদীন ওরফে আকরাম মাষ্টারের বলে অভিযোগ উঠেছে। পরে তাকে বিদ্যালয় থেকে সাময়িক বরখাস্ত করা হয়।
 

মিলন/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়