ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নাটোরে গৃহবধূকে মারধর মামলায় কাউন্সিলর কারাগারে

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪২, ১ মার্চ ২০২৪   আপডেট: ০৮:৫১, ১ মার্চ ২০২৪
নাটোরে গৃহবধূকে মারধর মামলায় কাউন্সিলর কারাগারে

নাটোরের বড়াইগ্রামে এক গৃহবধূকে মারধরের মামলায় আতোয়ার রহমান লিটন নামে এক ওয়ার্ড কাউন্সিলরকে কারাগারে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। লিটন বড়াইগ্রাম পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এবং মৌখাড়া গ্রামের আজিজুর রহমানের ছেলে।

বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজীব জানান, ওয়ার্ড কাউন্সিলর আতোয়ার রহমান লিটনের ভাই আশরাফুল ইসলাম কিছুদিন আগে একই গ্রামের হারুন অর রশিদের বোন শিউলী খাতুনের কাছ থেকে ওয়ারিশসূত্রে পাওয়া দুই শতাংশ জমি কেনেন। এ সময় তারা কৌশলে হারুন অর রশিদের বাড়ির ভেতরের জমি লিখে নেন। এরপর থেকে কাউন্সিলর ও তার ভাই হারুন অর রশিদকে বাড়ি ভেঙে নেওয়ার জন্য বারবার চাপ দিচ্ছিলেন।

গত মঙ্গলবার এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ওয়ার্ড কাউন্সিলর, তার ভাইয়ের বাড়ির কাজের লোক ও দুই নারী মিলে হারুন অর রশিদের স্ত্রীকে পিটিয়ে গুরুতর জখম করেন। ঘটনাটির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে স্থানীয়দের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। পরে ভুক্তভোগী নারী চারজনের নামে গত বুধবার থানায় মামলা করেন। ওইদিন রাতেই ওয়ার্ড কাউন্সিলর লিটনকে গ্রেপ্তার করে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আরিফুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়