ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আটক ভাইয়ের খোঁজ নিতে গিয়ে মারধরের শিকার, এসআই ক্লোজড

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৪, ১ মার্চ ২০২৪   আপডেট: ১১:৪৩, ১ মার্চ ২০২৪
আটক ভাইয়ের খোঁজ নিতে গিয়ে মারধরের শিকার, এসআই ক্লোজড

পুলিশের হাতে আটক ভাইয়ের খোঁজ নিতে গিয়ে নোয়াখালীর সেনবাগ থানায় মারধরের শিকার হয়েছেন আবদুল্লাহ আল নোমান (২৩) নামের এক যুবক বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত উপ-পরিদর্শকের (এসআই) সঞ্জয় সিকদারকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। আবদুল্লাহ বর্তমানে জেলা শহরের একটি হাসপাতালে চিকিৎসাধীন। তিনি সেনবাগ উপজেলার কাদরা ইউনিয়নের উত্তর কাদরা মজুমদার বাড়ির বাসিন্দা।

শুক্রবার (১ মার্চ) নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ ইব্রাহীম এতথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরের দিকে নোমানের বড় ভাই শাহাদাত হোসেনকে ধরে নিয়ে যায় পুলিশ। খবর পেয়ে নোমান বড় ভাইয়ের খোঁজ নিতে থানায় যান। থানায় উপ-পরিদর্শক সঞ্জয় সিকদারের কাছে বড় ভাইকে আটকের কারণ জিজ্ঞাসা করেন তিনি। এসময় উপ-পরিদর্শকের সঙ্গে নোমানের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে নোমানকে থানার একটি কক্ষে নিয়ে দরজা বন্ধ করে মারধর করেন ওই উপ-পরিদর্শক। নোমান অসুস্থ হয়ে পড়লে পুলিশ তাকে হাসপাতালে ভর্তি করে।

উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় সিকদার বলেন, শাহাদাত হোসেনকে গাঁজাসহ আটক করা হয়েছে। তাকে থানায় আনার পর তার আত্মীয়স্বজনের সঙ্গে সামান্য ঝামেলা হয়েছে। নোমান নামে কাউকে তিনি চেনেন না। নোমানকে কারা হাসপাতালে ভর্তি করেছেন, সেটিও তিনি জানেন না।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম বলেন, আটক ভাইয়ের খোঁজ নিতে যাওয়া যুবককে থানায় পেটানোর অভিযোগ উঠায় সেনবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় সিকদারকে  পুলিশ লাইন্সে ক্লোজড (সংযুক্ত) করা হয়েছে। অভিযোগ তদন্তে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের সমন্বয়ে একটি কমিটি গঠন করা হয়েছে।  

সুজন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়