ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বেইলি রোডে আগুনে নিহত শান্ত ও রিয়া নারায়ণগঞ্জের সন্তান 

মো. দ্বীন ইসলাম অনিক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৪, ২ মার্চ ২০২৪   আপডেট: ০৯:২৯, ২ মার্চ ২০২৪
বেইলি রোডে আগুনে নিহত শান্ত ও রিয়া নারায়ণগঞ্জের সন্তান 

রাজধানী ঢাকার বেইলি রোডের বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় নারায়ণগঞ্জের দুজন নিহত হয়েছেন। তারা হলেন- শান্ত হোসেন (২৩) ও ফৌজিয়া আফরিন রিয়া (২২)।

শুক্রবার (১ মার্চ) ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে তাদের মরদেহ হস্তান্তর করা হয়।

শান্ত বেইলি রোডে গ্রিন কজি কটেজ ভবনের একটি রেস্তোরাঁয় চাকরি করতেন। তারা দুই ভাই এক বোন। তার বাবা ফতুল্লার ভূঁইগড় পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা সৌদি প্রবাসী মো. আমজাদ হোসেন। 

বাবা বিদেশে তেমন সুবিধে করতে না পারায় পরিবারের বড় ছেলে হিসেবে শান্তই সংসারের খরচ বহন করতেন। শান্ত চাকরি করে তার ছোট ভাইয়ের লেখাপড়ার খরচ জোগাতেন। 

শান্তর লাশ বাড়িতে নিয়ে আসলে এলাকায় নেমে আসে শোকের ছায়া। স্বজনদের কান্নায় ভারি হয়ে উঠেছে চারপাশের পরিবেশ। মায়ের আহাজারিতে অশ্রুসিক্ত হয়ে পড়েন সবাই।

অপরদিকে নারায়ণগঞ্জ শহরের পোশাক তৈরি কারখানার মালিক শিল্পপতি কুরবান আলীর মেয়ে নিহত ফৌজিয়া আফরিন রিয়া (২২) মালয়েশিয়ায় পড়াশোনা করতেন, সম্প্রতি দেশে এসেছিলেন। শনিবার (২ মার্চ) ফিরে যাওয়ার কথা ছিলো সেখানে।

স্বজনরা জানায়, কুরবান আলীর দুই মেয়ে। বড় মেয়ের নামে শিল্প প্রতিষ্ঠান গড়ে তুলেছেন কুরবান আলী।

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটে রাজধানীর বেইলি রোডের গ্রিন কজি কটেজ ভবনে কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুন লাগার সংবাদ আসে ফায়ার সার্ভিসের কাছে। এরপর ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিটের চেষ্টায় রাত ১১টা ৫০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় অন্তত ৪৬ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্যমন্ত্রী। 

/টিপু/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়