ঢাকা     শুক্রবার   ১২ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

বাড়িতে সিসি ক্যামেরা বসিয়ে মাদক বেচতেন শাহিদা

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৯, ৩ মার্চ ২০২৪  
বাড়িতে সিসি ক্যামেরা বসিয়ে মাদক বেচতেন শাহিদা

বাড়িতে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা বসিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীরই গতিবিধি নজরদারি করা হতো। তারপর বিক্রি করা হতো মাদকদ্রব্য। সিসি ক্যামেরার মনিটরে চোখ রেখে নিরাপদেই মাদকদ্রব্য বিক্রি করতেন মোসা. শাহিদা (৩০) নামের রাজশাহীর এক নারী। শনিবার (২ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-৫ এর রাজশাহীর একটি দল তার বাড়িতে অভিযান চালায়। দুই ব্যবসায়িক সহযোগী ও চার মাদকসেবীকে গ্রেপ্তার করেছে তারা। তবে, পালিয়ে গেছেন শাহিদা। 

মাদক কারবারি শাহিদার বাড়ি রাজশাহী নগরীর আইডি বাগানপাড়া মহল্লায়। অভিযান চলাকালে বাড়িটি থেকে ৫০০ গ্রাম গাঁজা, চারটি সিসি ক্যামেরা, একটি মনিটর ও নগদ ১ লাখ ৪৭ হাজার ৬৫০ টাকা জব্দ করা হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে শাহিদার সহযোগী রতন আলী (৩৯) ও মো. মৃদুল (৩০)। গ্রেপ্তার হওয়া মাদকসেবীরা হলেন- খন্দকার শাকিল হোসেন পলাশ (৪৬), মো. শাকিল (২৪), দুলু শেখ (৬৭) এবং মো. রাকিব (২২)।

র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস জানান, শাহিদা তার বাড়িতে সিসি ক্যামেরা বসিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকেই নজরদারি করতেন। দেখতেন তার বাড়ির দিকে কেউ আসছে কি না। এভাবে নজরদারি করে তিনি নিরাপদে মাদকের কারবার করতেন। র‌্যাব সদস্যরা অভিযানে গেলে শাহিদা সিসি ক্যামেরায় দেখেই বাড়ি থেকে পালিয়ে যান। বাড়িটিতে তল্লাশি চালিয়ে ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে। এ ব্যাপারে নগরীর রাজপাড়া থানায় মামলা করা হয়েছে। মামলায় শাহিদাকেও পলাতক আসামি করা হয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

কেয়া/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়