ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সরাইলে দুই পক্ষের সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৫, ৩ মার্চ ২০২৪  
সরাইলে দুই পক্ষের সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে জমির সীমানা নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষ চলাকালে গুরুতর আহত হুমায়ূন মিয়া (৬০) মারা গেছেন। গতকাল শনিবার বিকেলে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে  তিনি মারা যান। রোববার (৩ মার্চ) দুপুরে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়।

নিহত হুমায়ূন মিয়া সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের শোলাবাড়ি গ্রামের ভোলা সরদারের বাড়ির মৃত লাল  মিয়ার ছেলে।

নিহতের পরিবার, স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, হুমায়ূন  মিয়া ও একই এলাকার এজামতের বাড়ির মিজান মিয়ার মধ্যে জমির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে।  দুই পক্ষের বিরোধ নিষ্পত্তি করতে গত ১ ফেব্রুয়ারি গ্রামে সালিশ বসে। সালিশের মধ্যেই দুইপক্ষ কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে। এ ঘটনার জেরে ২ ফেব্রয়ারি মিজান মিয়া ও তার অনুসারীরা হুমায়ূন মিয়ার জমিতে সীমানা পিলার বসায়। সেসময় দুই পক্ষের লোকজনের মধ্যে প্রথমে হাতাহাতি ও পরে সংঘর্ষ হয়। সংঘর্ষ চলাকালে ইটের আঘাতে হুমায়ূন মিয়া গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হুমায়ূন মিয়া মারা যান।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল চত্বরে নিহত হুমায়ূন মিয়ার ছোট ভাই আনোয়ার মিয়া বলেন, মিজান মিয়া ও তার অনুসারীরা আমার ভাইকে মেরে ফেলেছে। আমি আমার ভাইয়ের হত্যাকারীদের বিচার চাই। 

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, আগে একটি মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মাইনুদ্দীন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়