ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

নারায়ণগঞ্জে হত্যার দায়ে দু’জনের মৃত্যুদণ্ড, একজনের যাবজ্জীবন

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৭, ৩ মার্চ ২০২৪  
নারায়ণগঞ্জে হত্যার দায়ে দু’জনের মৃত্যুদণ্ড, একজনের যাবজ্জীবন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আলোচিত সাধন মিয়া হত্যা মামলায় দুইজনের মৃত্যুদণ্ড ও একজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত।

রোববার (৩ মার্চ) দুপুরে অতিরিক্ত জেলা দায়রা জজ ৪র্থ আদালতের বিচারক মো. আক্তারুজ্জামান ভূঁইয়া এ রায় ঘোষণা করেন। তবে রায় ঘোষণার সময় আসামিরা আদালতে অনুপস্থিত ছিলেন। এসময় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড এবং মৃত্যুদণ্ডপ্রাপ্ত দু’জনকে ১ লাখ টাকা জরিমানা এবং অনাদায়ে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- সোনারগাঁ উপজেলার কান্দারগাঁও এলাকার আব্দুর রহমান সরকারের ছেলে শামীম (৪৬) ও আব্দুল মান্নানের ছেলে আল আমিন (৩৫)। অন্যদিকে একই এলাকার যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত জজ মিয়ার ছেলে রাসেল (৩৪)।
আদালতের রাষ্ট্রপক্ষের সহকারী অ্যাডভোকেট শামীম হোসাইন বলেন, সোনারগাঁ উপজেলার ফয়জুল হকের ছেলে সাধনকে ২০১৪ সালের ১৬ জুন রাতে ভুরভুরিয়া এলাকায় গলা কেটে নৃশংসভাবে হত্যা করা হয়, যা জেলাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি করে। হত্যাকাণ্ডের পরদিন সাধনের মা জয়তুন নেছা বাদী হয়ে সোনারগাঁও থানায় হত্যা মামলা করেন।

মামলায় দীর্ঘ শুনানি শেষে ১৯ জন সাক্ষীর সাক্ষ্য নেওয়া শেষে দু’জনের মৃত্যুদণ্ড ও একজনের যাবজ্জীবন কারাদণ্ডের রায় ঘোষণা করা হয়।
 

অনিক/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়