ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

ঝিনাইদহে পৃথক দুর্ঘটনায় নিহত ৩ যুবক

ঝিনাইদহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৩, ৬ মার্চ ২০২৪  
ঝিনাইদহে পৃথক দুর্ঘটনায় নিহত ৩ যুবক

ঝিনাইদহ কালীগঞ্জে গত ৪৮ ঘন্টায় রেল ও সড়ক দুর্ঘটনায় ৩ যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় শহরে শোকের ছায়া নেমে এসেছে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, বুধবার (৬ মার্চ) সকাল ৯টার দিকে কালীগঞ্জ শহরের বিহারী মোড় নামক স্থানে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে শাহেদ আলী (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত শাহেদ আলী শহরের আড়পাড়া এলাকার রমজান আলীর ছেলে। সে কাজ শেষ করে বাড়ি ফিরছিল। পথিমধ্যে বিহারী মোড় নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই শাহেদ আলীর মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় ট্রাকটি আটক করা হয়েছে।

একই দিন দুই ঘন্টার ব্যবধানে সকাল ১১টায় কালীগঞ্জ উপজেলার বাবরা এলাকায় খোলা রেল ক্রসিং পারাপারের সময় চলন্ত ট্রেনের ধাক্কায় শ্যালো ইঞ্জিন চালিত নসিমন উল্টে চালক মেহেদী হাসান (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত মেহেদী হাসান শহরতলী নরেন্দ্রপুর এলাকার মাহাবুব হোসেনের ছেলে। সে একটি পরিবেশক সমিতির মালামাল নসিমনে ভরে বিভিন্ন বাজারে পৌঁছে দেওয়ার কাজ করতো।

এদিকে গত সোমবার রাতে কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী নামক স্থানে ট্রাকের সঙ্গে ধাক্কায় রাসেল চৌধুরী নামে এক যুবক গুরুতর আহত হয়। তাকে নিয়ে প্রথমে যশোর সদর ও পরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়। রাসেল চৌধুরী শহরের বলিদাপাড়া এলাকার আরিফ বিশ্বাসের ছেলে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আজিফ বলেন, গত দুই দিনে সড়ক দুর্ঘটনায় ৩টি তরতাজা যুবকের মৃত্যুর ঘটনা অত্যন্ত মর্মান্তিক। বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর ফলে সম্প্রতি সময়ে এমন দুর্ঘটনা বৃদ্ধি পেয়েছে।

শাহরিয়ার/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়