ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

সৌদি আরবে মোটরসাইকেল দুর্ঘটনায় কক্সবাজারের ২ যুবক নিহত

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪১, ২০ মার্চ ২০২৪   আপডেট: ১৫:৪২, ২০ মার্চ ২০২৪
সৌদি আরবে মোটরসাইকেল দুর্ঘটনায় কক্সবাজারের ২ যুবক নিহত

মো. আজিম উল্লাহ ও বোরহান উদ্দিন

সৌদি আরবের মক্কা নগরীতে মোটরসাইকেল দুর্ঘটনায় বোরহান উদ্দিন ও মো. আজিম উল্লাহ নামের দুই বাংলাদেশি যুবকের মৃত্যু হয়েছে। তাদের বাড়ি কক্সবাজারের ঈদগাঁও ও সদর উপজেলায়। পরিবারের সদস্যরা তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত বোরহান উদ্দিন কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সিকদার পাড়া এলাকার নাছির উদ্দীনের ছেলে এবং মো. আজিম উল্লাহ কক্সবাজার সদরের পিএম খালী ইউনিয়নের ধাউন খালী গ্রামের আবদুর রহমানের ছেলে।  

নিহতদের পারিবার সূত্রে জানা যায়, গত ১৬ মার্চ রাতে বোরহান উদ্দীন ও তার নিকট আত্মীয় মো. আজিম উল্লাহ কাজ শেষ করে সেহরি করতে মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন। এসময় সড়ক দুর্ঘটনায় আহত হন। তাদের উদ্ধার করে সৌদি আরবের মোস্তাফা নুর নামের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় ১৮ মার্চ বোরহান উদ্দিন এবং ১৯ মার্চ মো. আজিম উল্লার মৃত্যু হয়। 

মারা যাওয়া মো. আজিম উল্লাহর বাবা আবদুর রহমান বলেন, গত ১৬ মার্চ রাতে সেহরি খাওয়ার জন্য বাড়ি যাওয়ার পথে একসঙ্গে দুই জন সড়ক দুর্ঘটনায় আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়। তিন দিন অচেতন থাকার পর ১৯ মার্চ বাংলাদেশ সময় বিকাল ৩টা ১০ মিনিটে চিকিৎধীন অবস্থায় মো. আজিমের মৃত্যু হয়।

নিহত বোরহান উদ্দিনের ভাই বাহার উদ্দিন সাহাব বলেন, পারিবারিক সিদ্ধান্ত অনুযায়ী সৌদি আরবের মক্কা নগরীতে দুই জনকে দাফন করা হয়েছে।

তারেকুর/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়