ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বিআরটিসির বাস চাপায় ৫ জন নিহতের ঘটনায় চালক গ্রেপ্তার

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৬, ২২ মার্চ ২০২৪   আপডেট: ২২:২৯, ২২ মার্চ ২০২৪
বিআরটিসির বাস চাপায় ৫ জন নিহতের ঘটনায় চালক গ্রেপ্তার

দিনাজপুরর চিরিরবন্দর উপজলার রানীরবন্দর এলাকায় বিআরটিসি বাসের ধাক্কায় দাঁড়িয়ে থাকা ভ্যানের ৫ যাত্রী নিহত হন। ওই ঘটনায় ঘাতক বাসটির চালক আজিজার রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে বিস্ফারকদ্রব্যসহ মোট ৫টি মামলা রয়েছে। গত ৬ ফেব্রুয়ারি দুর্ঘটনাটি ঘটে।

শুক্রবার (২২ মার্চ) বিকেলে দিনাজপুর কোতয়ালী থানায় সংবাদ সম্মেলনে এতথ্য জানান সদর সার্কলর অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. জিনাহ আল মামুন। এসময় কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন, এসআই ইদ্র মাহন রায় ও এসআই নুর আলম উপস্থিত ছিলন। 

গ্রেপ্তার হওয়া আজিজার রহমান দিনাজপুর শহরের রাজবাড়ী এলাকার মফিজ উদ্দিনের ছেলে। 

আরও পড়ুন: দিনাজপুরে বাসের ধাক্কায় নিহত ৪ 

অতিরিক্ত পুলিশ সুপার জিনাহ আল মামুন বলন, গত কয়েকদিন ধর দিনাজপুর শহরে চুরি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড সংঘটিত হচ্ছে। এইসব অপরাধমূলক কর্মকাণ্ড প্রতিরোধে কাতোয়ালী থানা পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসেবে গতকাল বৃহস্পতিবার রাতে দিনাজপুর শহরের নয়নপুর এলাকায় কাতোয়ালী থানা পুলিশ অভিযান চালিয় আজিজার রহমানক গ্রেপ্তার করে। 

তিনি আরও বলেন, গত ৬ ফেব্রুয়ারি রানীরবন্দরে বেপরোয়াভাবে যাওয়া বিআরটিসির বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে ৪ জন এবং হাসপাতালে একজন মারা যান। ঘাতক বিআরটিসি বাসের চালক ছিলেন আজিজার রহমান। দুর্ঘটনার পর থেকে তিনি পালাতক ছিলেন। তার বিরদ্ধে হত্যা, বিস্ফারকদ্রব্য ও দ্রুত বিচার আইনর মামলাসহ মোট ৫টি মামলা রয়েছে।

মোসলেম/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়