ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

মিয়ানমারে আবারও বিস্ফোরণ-গোলাগুলি, এপারে আতঙ্ক

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৩, ২৫ মার্চ ২০২৪   আপডেট: ১৬:২০, ২৫ মার্চ ২০২৪
মিয়ানমারে আবারও বিস্ফোরণ-গোলাগুলি, এপারে আতঙ্ক

কক্সবাজারের টেকনাফ সীমান্তে মিয়ানমারের অভ্যন্তরে আবারও গোলাগুলি ও বিস্ফোরণের শব্দ শোনা গেছে। এতে বাংলাদেশ সীমান্তের বাসিন্দারা আতঙ্কে রয়েছে।

রোববার (২৪ মার্চ) রাত থেকে টেকনাফ সীমান্তের হোয়াইক্যং, হ্নীলা, শাহপরীর দ্বীপ এলাকায় থেমে থেমে গোলাগুলি ও মর্টার শেলের শব্দ শুনতে পান স্থানীয়রা।

হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য নুর কবির বলেন, হোয়াইক্যং সীমান্তের খারাংখালী, নয়া বাজার, মিনা বাজার, কানজর পাড়া, জিম্মখালী, উনচিপ্রাং, লম্বাবিল সীমান্তে বিকট শব্দ ভেসে আসছে। সীমান্তবর্তী মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আহমদ আনোয়ারী বলেন, রোববার রাতে এবং সোমবার সকালে মর্টারশেল ও গোলাগুলির শব্দ ভেসে আসছিল সীমান্তের ওপার থেকে। 

টেকনাফের হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বলেন, সীমান্তে মর্টার শেল ও গুলির শব্দ নতুন কিছু নয়। কয়েকদিন পর পর গোলাগুলি ও বিস্ফোরণের শব্দ ভেসে আসে মিয়ানমার থেকে।

টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ জেটি ঘাটের টোল আদায়কারী মোহাম্মদ সিদ্দিক বলেন, মিয়ানমার থেকে ভেসে আসছে গুলির শব্দ। এতে সীমান্ত এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

তারেকুর/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়