ঢাকা     শুক্রবার   ১২ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

ফেনীতে যুবক খুন: আরও এক আসামি গ্রেপ্তার

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৭, ২ এপ্রিল ২০২৪  
ফেনীতে যুবক খুন: আরও এক আসামি গ্রেপ্তার

ফেনীর সোনাগাজীতে আবির হোসেন ছোটন (২৩) হত্যা মামলার আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম মো. নিলয়। গতকাল সোমবার বিকেল ৪টার দিকে ঢাকার মিরপুর থেকে তাকে গ্রেপ্তারের পর সোনাগাজী মডেল থানায় হস্তান্তর করে র‌্যাব-৭। প্রধান আসামি আরিফুল ইসলাম হৃদয় এখনো পালাতক।

গ্রেপ্তার নিলয় সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া (বড় বাড়ী)  গ্রামের মো. বাবুল প্রকাশ টাইগার বাবুলের মেজো ছেলে।

আরও পড়ুন: ফেনীতে যুবক খুন: আদালতে জবানবন্দি দিলেন দোকান কর্মচারী

র‌্যাব-৭  এক বিবৃতিতে জানায়, ছোটন হত্যা মামলার এজাহারনামীয় আসামি নিলয় ঢাকায় আত্মগোপনে রয়েছেন বলে গোপন সূত্রে খবর আসে। গতকাল সোমবার বিকেল ৪টার দিকে র‌্যাব-৭ এবং র‌্যাব-২ যৌথ অভিযান চালিয়ে ঢাকার মিরপুর মডেল থানাধীন আনসার ক্যাম্প এলাকা থেকে নিলয়কে গ্রেপ্তার করে। আসামিকে সোনাগাজী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন: নিহত ও অভিযুক্তের বিরুদ্ধে রয়েছে একাধিক মামলা

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় পলাশ বলেন, নিলয়কে আদালতে পাঠানো হয়েছে। মামলা প্রধান আসামিকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন: ফেনীতে তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে যুবক খুন

প্রসঙ্গত, গত ২৪ মার্চ রোববার দোকানের পণ্য বাকি দেওয়াকে কেন্দ্র করে সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের সিএনজি স্টেশনের যাত্রী ছাউনীর সামনে ছুরিঘাকাতে খুন হন আবির হোসেন ছোটন। এ ঘটনায় নিহতের ভাই মো. আরমান হোসেন বাদী হয়ে আরিফুল ইসলাম হৃদয়কে প্রধান আসামি, দোকান মালিক মো. নিলয় এবং দোকানটির কর্মচারী মামুনকে আসামি করে থানায় হত্যা মামলা করেন। ওই মামলায় মামুন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সাহাব/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়