ঢাকা     শুক্রবার   ১২ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

ফেসবুকের হা হা রিয়েক্ট 

ভৈরবে সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ৬

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪১, ২ এপ্রিল ২০২৪  
ভৈরবে সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ৬

কিশোরগঞ্জের ভৈরবে ফেসবুকে হা হা রিয়েক্ট দেওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে পাঁচ জন আহত হয়েছেন। ভাঙচুর করা হয় ১০টি দোকান। পরে র‌্যাব অভিযান চালিয়ে ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছয় জনকে গ্রেপ্তার করে। মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেনেন্ট ফাহিম ফয়সাল এতথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন- কমলপুর মুসলিমের মোড় এলাকার মৃত নুরুল হকের ছেলে নয়ন মিয়া (৩০), কমলপুর মধ্যপাড়ার মোহাম্মদ আলীর ছেলে আরিয়ান ইসলাম (১৯), সরকার বাড়ির ফারুক সরকারের ছেলে জিহাদ সরকার (১৯), মহিবুল্লাহ সরকারের ছেলে হেদায়েত উল্লাহ (১৯), মানিকদি গ্রামের রিপন মিয়ার ছেলে সৌরভ আহম্মেদ (২৪) ও বাঁশগাড়ি গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের ছেলে আবির হাসান (২২)।

লেফটেনেন্ট ফাহিম ফয়সাল জানান, ফেসবুকে হা হা রিঅ্যাক্ট দেওয়াকে কেন্দ্র করে গতকাল সোমবার (১ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে ভৈরব শহরের কমলপুর লোকাল বাসস্ট্যান্ডে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে তারা সংঘর্ষে জড়ায়। সে সময় কিশোর গ্যাং সদস্যরা ব্যবসায়ীদের দোকানপাট ভাঙচুর করে। ইটের আঘাতে কয়েকজন পুলিশ সদস্য আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আট রাউন্ড গুলি বর্ষণ করে পুলিশ। এরপর এলাকার পরিবেশ আরও উত্তপ্ত হয়। খবর পেয়ে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প ঘটনাস্থলে যায়। পরে তল্লাশি চালিয়ে কিশোর গ্যাংয়ের ছয় সদস্যকে গ্রেপ্তার করে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে দুটি অস্ত্র জব্দ হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দিয়েছে পুলিশ। 

রুমন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়