ঢাকা     রোববার   ২১ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৮ ১৪৩১

সাতক্ষীরায় গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ কল্যাণীর মৃত্যু 

সাতক্ষীরা প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৯, ৩ এপ্রিল ২০২৪  
সাতক্ষীরায় গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ কল্যাণীর মৃত্যু 

কল্যাণী মন্ডল

সাতক্ষীরায় চুলা ধরানোর সময় সিলিন্ডার থেকে বের হওয়া গ্যাসের আগুনে পুড়ে দগ্ধ হওয়া কল্যাণী মন্ডল তিন দিন পর খুলনা ৫০০ শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার (৩ এপ্রিল) দুপুরে সাতক্ষীরা সদরের ধুলিহর মহাশ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

কল্যাণী মন্ডল গৃহায়ণ ও পুর্ত বিভাগের অবসরপ্রাপ্ত প্রকৌশলী পুরাতন সাতক্ষীরার গুণীন্দ্রনাথ মন্ডলের স্ত্রী। গুণীন্দ্রনাথ মন্ডল সাতক্ষীরা জেলা মন্দির সমিতির সহ-সাংগঠনিক সম্পাদক। 

খুলনা ৫০০ শয্যা হাসপাতালের চিকিৎসক ডা. বিশ্বজিৎ মন্ডল জানান, গত রোববার (৩১ মার্চ) সকালে তার শাশুড়ি কল্যাণী মন্ডল পুরাতন সাতক্ষীরার নিজ বাড়িতে চুলা ধরাতে গিয়ে সিলিন্ডারের মুখ থেকে নিঃসৃত গ্যাসে আগুন লেগে দগ্ধ হন। তাকে রক্ষ্যায় এগিয়ে এলে একে একে তার বিয়ান কাকলি সরদার, গৃহপরিচারিকা দেবলা দেবনাথ ও স্বামী গুণীন্দ্রনাথ মন্ডল দগ্ধ হন। মারাত্মক জখম তিনজনকে প্রথমে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় কল্যাণী মন্ডল ও দেবলা দেবনাথকে খুলনা ৫০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৩টার দিকে শাশুড়ি কল্যাণী মন্ডল মারা যান। 
 

শাহীন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়