ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

গাড়ির চাপ বাড়লেও যানজট নেই সিরাজগঞ্জের মহাসড়কে

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২২, ৮ এপ্রিল ২০২৪   আপডেট: ১৬:৩৩, ৮ এপ্রিল ২০২৪
গাড়ির চাপ বাড়লেও যানজট নেই সিরাজগঞ্জের মহাসড়কে

পবিত্র ঈদুল ফিতর উদযাপনে বাড়ি ফিরতে শুরু করেছেন দেশের উত্তরাঞ্চলের মানুষ। যে কারণে উত্তরবঙ্গের প্রবেশদ্বার সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে চাপ বেড়েছে যানবাহনের। প্রচুর সংখ্যক গাড়ি এই সড়কে চলাচল করলেও এবার কোথাও ধীরগতি বা যানজট সৃষ্টি হয়নি। স্বাভাবিক গতিতে গাড়ি চলাচল করছে প্রতিটি রুটে।

সোমবার (৮ এপ্রিল) দুপুরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের সয়দাবাদের কাঠাল তলা, মুলিবাড়ি চেকপোস্ট, ঝাঔল ওভারব্রিজ, নলকা, পাঁচিলা ও হাটিকুমরুল এলাকা ঘুরে দেখা যায়, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানবাহনের সংখ্যা বাড়ছে। অন্যান্য সময়ের মতোই স্বাভাবিক গতিতে সব যানবাহন চলাচল করছে। মহাসড়কে ট্রাফিক আইন মানাতে ও নির্বিঘ্ন চলাচল নিশ্চিত করতে তৎপর থাকতে দেখা গেছে পুলিশ সদস্যদের। 

হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম.এ ওয়াদুদ বলেন, আজ দুপুরের পর থেকে মহাসড়কে গাড়ির চাপ কিছুটা বেড়েছে। মহাসড়কের কোথাও কোনো ভোগান্তি নেই। সব গাড়ি নির্বিঘ্নে চলাচল করছে। 

তিনি আরও বলেন, আজকে গার্মেন্টস ছুটি হচ্ছে। ধারণা করছি, বিকেল থেকে মহাসড়কে যানবাহনের সর্বোচ্চ চাপ শুরু হবে। আশা করছি, সেই সময়টাতে যানজটের সৃষ্টি হবে না। আমরা সেভাবেই কাজ করে যাচ্ছি। 

সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক জাফর উল্লাহ রুবেল বলেন, দুপুরের পর থেকে মহাসড়কে গাড়ির চপ বাড়ছে। আমরাও প্রস্তুত। এখন পর্যন্ত  সিরাজগঞ্জের মহাসড়কে যানজটের খোঁজ খবর পাওয়া যায়নি। এবার ভোগান্তিহীন ঈদ যাত্রার আশা করছি আমরা।

অদিত্য/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়