ঢাকা     শনিবার   ২৫ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪৩১

চা খেতে বেরিয়ে লাশ হয়ে ফিরলেন তরিকুল

নড়াইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৬, ১২ এপ্রিল ২০২৪  
চা খেতে বেরিয়ে লাশ হয়ে ফিরলেন তরিকুল

ঈদের দিন রাতে নড়াইল সদর উপজেলার ডৌয়তলায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত পথচারীর পরিচয় মিলেছে। তার নাম তরিকুল শেখ (৪৫)। তার গ্রামের বাড়ি লোহাগড়া উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের নওয়াপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের মৃত আব্দুল ওদুদের ছেলে।

বৃহস্পতিবার (১২ এপ্রিল) রাতে ফরিদপুর থেকে মোটরসাইকেল নিয়ে ঘুরতে আসা তিন বন্ধু দুর্ঘটনার কবলে পড়েন। এর মধ্যে আলফাজ মাতুব্বর (২২) নামে একজন ঘটনাস্থলেই মারা যান। আলফাজের মোটরসাইকেলে থাকা দুই বন্ধু মোস্তাক সর্দার ও মুস্তাকিনসহ আহত হন আরেক পথচারী। হাসপাতালে আনার পর আহত তিনজনের মধ্য ওই পথচারীরও মৃত্যু হয়। তবে পথচারীর কোনো পরিচয় না পাওয়ায় মর্গে পড়ে থাকে তার মরদেহ। পুলিশের তৎপরতায় মধ্যরাতে ওই পথচারীর পরিচয় পাওয়া যায়। পরে তার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, ঢাকায় ড্রাইভারের চাকরি করতেন তরিকুল। ঈদের কয়েকদিন আগে সদর উপজেলার মূলদাইড় গ্রামে ছোট বোন সাজেদা বেগমের বাড়িতে বেড়াতে এসেছিলেন তিনি। ঈদের দিন সন্ধ্যায় বোনের বাড়ির পাশে ডৌয়তলায় ঢাকা-নড়াইল মহাসড়কের পাশে চা খেতে আসেন তিনি। এ সময় মোটরসাইকেল দুর্ঘটনার কবলে পড়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নড়াইলের তুলারামপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক শওকত হোসেন বলেন, ঈদের দিন সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়। তবে প্রাথমিকভাবে নিহত একজনের পরিচয় পাওয়া যাচ্ছিল না। পরে তার পরিচয় মিলেছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শরিফুল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়