ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

ঈদের নামাজে গিয়ে ভাইয়ের মৃত্যু, ১২ ঘণ্টা পর চলে গেলেন বোনও

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৫, ১২ এপ্রিল ২০২৪   আপডেট: ২২:২৪, ১২ এপ্রিল ২০২৪
ঈদের নামাজে গিয়ে ভাইয়ের মৃত্যু, ১২ ঘণ্টা পর চলে গেলেন বোনও

আবদুর রহিম। ফাইল ফটো

ফেনীর সোনাগাজীতে ঈদের নামাজরত অবস্থায় অসুস্থ হয়ে আবদুর রহিম (৭৫) নামে এক মুসল্লির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকালে উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের বায়তুল আমান জামে মসজিদে এ ঘটনা ঘটে। তার মৃত্যুর ১২ ঘণ্টার ব্যবধানে দীর্ঘদিন ধরে অসুস্থ বোন হাজেরা বেগমও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

আবদুর রহিম ও হাজেরা বেগম চরচান্দিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বধু ব্যাপারী বাড়ি সংলগ্ন হাজী মোজাফফর ইসলামের ছেলে। আবদুর রহিম ওই মসজিদে কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করে আসছিলেন।

আবদুর রহিমের ভাই ওবায়দুল হক বলেন, তিনি (আবদুর রহিম) বেশ কিছুদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। ঈদের জামাতে আমার সামনের কাতারে নামাজ পড়ছিলেন তিনি।

‘নামাজের দ্বিতীয় রাকাতে হঠাৎ দাঁড়ানো থেকে পড়ে যাওয়ার পর তাৎক্ষণিক তাকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার আগে তার মৃত্যু হয়।’ - যোগ করেন তিনি।

চরচান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন বলেন, ঈদের নামাজ পড়া অবস্থায় এলাকার মুরব্বি আবদুর রহিমের মৃত্যু হয়েছে। রাতে হাসপাতালে আগে থেকেই চিকিৎসাধীন তার অসুস্থ বোনও মারা গেছে বলে জানতে পেরেছি।

সাহাব/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়