ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে আহত ৩০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১০, ১২ এপ্রিল ২০২৪  
ব্রাহ্মণবাড়িয়ায় ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে আহত ৩০

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ৩০ জন আহত হয়েছেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শুক্রবার (১২ এপ্রিল) দুপুরে উপজেলার ফান্দাউক ইউনিয়নের ৫নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয়রা জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বৃহস্পতিবার ফান্দাউক গ্রামে দুই পক্ষের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়। খেলা চলাকালীন দুই তরুণের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ নিয়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এর মধ্যে, একটি পক্ষকে সাবেক ইউপি সদস্য আব্দুল আওয়াল ও অপর পক্ষকে মো. রিপন মিয়া সমর্থন দেয়। পরে বিষয়টি সালিশের মাধ্যমে নিষ্পত্তির আলোচনা হয়।

শুক্রবার জুমার নামাজ পড়ে বের হওয়ার পর আওয়াল মিয়ার পক্ষের লোকদের ওপর অতর্কিত হামলা করে রিপন মিয়ার লোকজন। দ্রুত বিষয়টি গ্রামে ছড়িয়ে পড়লে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। সংঘর্ষে দুই পক্ষের ৩০ জন আহত হয়েছেন। 

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সোহাগ রানা বলেন, উপজেলার ফান্দাউক ইউনিয়নে ক্রিকেট খেলা নিয়ে দুই পক্ষের মধ্যে মারামারি হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মাইনুদ্দীন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়