ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

মাগুরায় সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু, আহত ২

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৫, ১৩ এপ্রিল ২০২৪  
মাগুরায় সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু, আহত ২

মাগুরায় মোটরসাইকেল দুর্ঘটনায় তীর্থ সাহা (১৮) নামের এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন। উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় পাঠানো হয়েছে। শুক্রবার (১২ এপ্রিল) রাত পৌনে ১০টার দিকে সদর উপজেলার গোপাল গ্রাম ইউনিয়নের পথেরহাট এলাকায় ঘটনাটি ঘটে। 

আহতরা হলেন- নিহতের চাচাতো ভাই মুগ্ধ সাহা ও বাঁধন সাহা। মাগুরার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

পারিবারক জানায়, বাবার মোটরসাইকেল নিয়ে রাতে দোকান বন্ধ করতে বাড়ি থেকে বের হয় তীর্থ সাহা ও তার দুই চাচাতো ভাই। দোকান বন্ধ শেষে বাড়ি ফেরার সময় পথেরহাট এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারায়। এ সময় অপরপ্রান্ত থেকে আসা আরেকটি মোটরসাইকেল তাদের বহনকারী মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় তিনজন রাস্তার পাশে রাখা ইটে আঘাত পান। গুরুতর অবস্থায় আহতদের মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে  কর্তব্যরত চিকিৎসক তীর্থ সাহাকে মৃত ঘোষণা করেন। 

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী রাসেল বলেন, অপমৃত্যুর মামলা হয়েছে । আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শাহীন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়