ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

কুষ্টিয়ায় সাবেক চেয়ারম্যানের ছোড়া গুলিতে আহত ২

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৪, ১৪ এপ্রিল ২০২৪   আপডেট: ০৯:১৭, ১৪ এপ্রিল ২০২৪
কুষ্টিয়ায় সাবেক চেয়ারম্যানের ছোড়া গুলিতে আহত ২

কুষ্টিয়ার মিরপুর উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আতাহার আলীর ছোড়া গুলিতে রেজাউল হক (৫০) এবং হাসেম গাজী (৫৫) নামের দুই জন আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। ওই ঘটনায় পুলিশ অভিযুক্ত আতাহার আলী ও তার ভাতিজা রিগ্যান এবং ভাগ্নে আয়নালকে আটক করেছে। শনিবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় ইউনিয়নের শিমুলিয়া বাজারে ঘটনাটি ঘটে।

আহতদের মধ্যে হাসেম আলী শিমুলিয়া এলাকার মৃত আলাউদ্দিন গাজীর ছেলে এবং রেজাউল বহলবাড়ীয়া ইউনিয়নের সাতবাড়িয়া এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে।

প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, সন্ধ্যায় লোক দিয়ে বাড়ি থেকে হাসেম গাজীকে ডেকে আনেন সাবেক চেয়ারম্যান আতাহার আলী। লোকজনের সামনে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে নিজের নামে লাইসেন্সকৃত অস্ত্র দিয়ে গুলি করেন আতাহার আলী। এসময় হাসেম গাজী এবং সেখানে থাকা পাখিভ্যান চালক গুলিবিদ্ধ হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশংকাজনক হওয়ায় পরে তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডাক্তার তাপস কুমার সরকার বলেন, গুলিবিদ্ধ অবস্থায় দুই জনকে হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুত্বর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা হাবিবুল্লাহ আটকের তথ্য নিশ্চিত করে জানান, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

কাঞ্চন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়