ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

বরিশাল প্রিজন সেলে আসামিকে হত্যা: ৩ কারা পুলিশ বরখাস্ত

বরিশাল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৭, ১৬ এপ্রিল ২০২৪   আপডেট: ২০:১৪, ১৬ এপ্রিল ২০২৪
বরিশাল প্রিজন সেলে আসামিকে হত্যা: ৩ কারা পুলিশ বরখাস্ত

বরিশাল শের-ই বাংলা হাসপাতালের প্রিজন সেলে আসামির হাতে আরেক আসামি হত্যার ঘটনায় তিন কারা পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পাশাপাশি তাদের বিরুদ্ধে একটি বিভাগীয় মামলা হয়েছে। ঘটনা তদন্তে দুটি কমিটিও গঠন করা হয়েছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার রত্না রায়।

রত্না রায় বলেন, প্রাথমিক তদন্তে কারা পুলিশ সদস্যদের দায়িত্বে গাফিলতির প্রমাণ পাওয়ায় তাদেরকে (কারা পুলিশের তিন সদস্য) সাময়িক বরখাস্ত করা হয়েছে। তদন্ত কমিটির দেওয়া প্রতিবেদনের ভিত্তিতে তাদের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

জানা গেছে, গত রোববার (১৪ এপ্রিল) ভোরে শেবাচিম হাসপাতালের নিচতলার প্রিজন সেলে হত্যার ঘটনা ঘটে। সেখানে চিকিৎসাধীন হত্যা মামলার আসামি মোতাহার (৬০) ও একটি চুরি মামলার আসামি অজিত মন্ডলের ওপর হামলা করেন আরেক হত্যা মামলার আসামি তরিকুল ইসলাম (২৫)। ঘটনার সময় দুই আসামিকে স্যালাইনের স্টিলের স্ট্যান্ড দিয়ে মারধর করেন তরিকুল ইসলাম। পরে আহতদের হাসপাতালের চতুর্থ তলার সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুর ১টায় মোতাহারের মৃত্যু হয়। 

আরিফুর/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়