ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

সন্তান হত্যার বিচারের দাবিতে বাবা-মায়ের মানববন্ধন

পিরোজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৩, ১৬ এপ্রিল ২০২৪  
সন্তান হত্যার বিচারের দাবিতে বাবা-মায়ের মানববন্ধন

পিরোজপুরে সন্তান হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছেন নিহত সাব্বির শেখ এর বাবা-মা। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বেলা ১১টায় শহরের টাউন ক্লাবের সামনের সড়কে নিহতের পিতা-মাতাসহ স্থানীয়দের উদ্যোগে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন আয়োজন করা হয়। মানববন্ধনে নিহত সাব্বিরের বাবা সুলেমান শেখ ও মা তাদের সন্তান হত্যার বিচার চেয়ে কান্নায় ভেঙে পরেন।

উল্লেখ্য, রোববার (১৪ এপ্রিল) দুপুরে পিরোজপুর-পাড়েরহাট সড়কের বড়পোল নামক স্থানে একটি মুদি দোকানের কর্মচারী সাব্বির শেখকে (১৭) অসুস্থ অবস্থায় দোকানের মালিক সজীব হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সাব্বিরের স্বজনদের অভিযোগ, ঈদের আগের দিন সাব্বির বাড়িতে চলে যায়। ঈদ শেষে সাব্বির কজে আসতে না চাইলে সজীব ও তার শ্বশুর শনিবার (১৩ এপ্রিল) সাব্বিরকে বাড়ি থেকে জোর করে ধরে এনে মারধর করে। ফলে তার মৃত্যু হয়। ওই অবস্থায় অসুস্থতার কথা বলে তাকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃত্যুর পর পুলিশ হত্যা মামলা না নেওয়া ও দোকান মালিক সজীবকে গ্রেপ্তার না করার কারণে হত্যার সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে সন্দিহান নিহত সাব্বিরের পরিবার।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসিকুজ্জামান বলেন, প্রাথমিকভাবে তার গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

তাওহিদুল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়