ঢাকা     বুধবার   ২২ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৮ ১৪৩১

ধামরাইয়ে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ব্যবসায়ীর মৃত্যু 

সাভার (ঢাকা) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৭, ১৬ এপ্রিল ২০২৪   আপডেট: ২২:৫৫, ১৬ এপ্রিল ২০২৪
ধামরাইয়ে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ব্যবসায়ীর মৃত্যু 

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের ছেলের হাতে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে

ঢাকার ধামরাইয়ে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে আবু কাশেম (৪২) নামে এক মৎস্য ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার সুতিপাড়া ইউনিয়নের পূর্ব বালিথা এলাকায় মারা যান তিনি। মারা যাওয়া কাশেম একই এলাকার মৃত সমেজ উদ্দিনের ছেলে। 

প্রত্যক্ষদর্শী শামীম আহমেদ বলেন, আমরা মাছ ধরছিলাম। তখন বৃষ্টি নামে। আশ্রয় নিতে আমরা পাশের একটি বাড়ির দিকে যাচ্ছিলাম। কাশেম ছিল সবার সামনে, ১০ গজ দূরে একজন আর ২০-২৫ গজ দূরে আমি ছিলাম। আমার পেছনে ছিলেন আরও একজন। তখনই বিকট শব্দে নীল রঙের একটা কিছু কাশেমের ঠিক কাছেই পড়ে। কাশেম মাটিতে পড়ে যান। আমরাও পড়ে যাই। কয়েক মিনিট পর কাশেমকে নিয়ে পাশের একটি বাড়িতে প্রাথমিক চিকিৎসা দেই। তারপর তাকে পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে যায়। 

মৃতের ছেলে মো. মাসুদ রানা বলেন, দুপুরের দিকে বাবা মাছ ধরতে পুকুরে যান। পরে জানতে পারি বজ্রপাতের সময় তিনি (কাশেম) পড়ে যান। হাসপাতালের নেওয়ার সময় জয়পুরা এলাকায় গাড়িতে তার মৃত্যু হয়। পরে বাবার লাশ বাড়িতে নিয়ে আসি।

ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) খান মো. আব্দুল্লা আল মামুন বলেন, এমন ঘটনা দুর্ভাগ্যজনক। কাল বৈশাখী ঝড়ের সময় দুর্ঘটনা থেকে সুরক্ষিত থাকতে নিরাপদ আশ্রয়ে থাকতে হবে। এখানে বজ্রপাতে যে মৃত্যুর ঘটনা ঘটেছে, তাতে আমরা মর্মাহত। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারকে নগদ ২৫ হাজার টাকা আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। পরবর্তীতে তাদের সব ধরনের সহযোগীতা দেওয়া হবে।

সাব্বির/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়