ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

কলকাতা থেকে আসা পরিবহনে দুর্বৃত্তদের হামলা

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪২, ১৭ এপ্রিল ২০২৪  
কলকাতা থেকে আসা পরিবহনে দুর্বৃত্তদের হামলা

কলকাতা থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসে যশোরে হামলা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে যশোর-নড়াইল মহাসড়কের বাঘারপাড়ার ধলগা নামক এলাকায় হামলার ঘটনা ঘটে। এতে কয়েকজন যাত্রী আহত হয়েছেন।

আহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম ডি এন চ্যাটার্জি। তিনি অ্যাসোসিয়েট বিল্ডার্স কর্পোরেশন লিমিটেড (এবিসি) কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শ্যামলী পরিবহনের ঢাকা-কলকাতা রুটের একটি বাস কলকাতা থেকে ঢাকায় ফিরছিল। যশোর-নড়াইল মহাসড়কের ধলগা এলাকায় দুর্বৃত্তরা ইট মেরে গাড়ির গ্লাস ভেঙে ফেলে। এ সময় গাড়ির ভাঙা কাঁচের আঘাতে কয়েকজন যাত্রী আহত হন। 

বাঘারপাড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বলেন,  দুবৃর্ত্তরা একটি ইট বা পাথর মেরে শ্যামলী পরিবহনের বাসের কাচ ভেঙে দিয়েছে। গাড়ি দ্রুত গতিতে ছিল। ঘটনা ঘটনার পরে পরিবহন থামেনি। ফলে বিস্তারিত জানা যায়নি। ঘটনাস্থল থানা ও হাইওয়ে পুলিশ পরিদর্শন করেছে। আমরা ধারণা করছি, মানসিক ভারসাম্যহীনরা এমন ঘটনা ঘটাতে পারে। তারপরও আমরা ঘটনাস্থলের সিসি ক্যামেরা ও আশেপাশের লোকজনের সঙ্গে কথা বলছি।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) বেলাল হোসাইন বলেন, গাড়িতে বাইরে থেকে ইট ছোড়ার ঘটনা ঘটেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

রিটন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়