ঢাকা     শনিবার   ২৫ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪৩১

বাস-পিকআপ সংঘর্ষ নিহত ১৫: বাসচালককে আসামি করে মামলা

ফরিদপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০০, ১৭ এপ্রিল ২০২৪  
বাস-পিকআপ সংঘর্ষ নিহত ১৫: বাসচালককে আসামি করে মামলা

ফরিদপুরে যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৫ জন নিহতের ঘটনায় মামলা করা হয়েছে। মামলায় বাসের অজ্ঞাতনামা চালককে একমাত্র আসামি করা হয়েছে। যার মামলা নম্বর ৪৪।

বুধবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় মামলার বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান হাসান।

এ ঘটনায় মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের কুমড়াইল গ্রামের সাদেক শেখের ছেলে ইমামুল শেখ বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেছেন। তিনি নিহত ইকবাল শেখের ছোট ভাই। 

মামলার এজাহারে বাদী উল্লেখ করেছেন, ‘মঙ্গলবার সকাল ৭টা ৪০মিনিটের দিকে কয়েকজন ফরিদপুরে যাওয়ার জন্য পিকঅ্যাপ ভ্যানে রওনা দেন। পথে কোতোয়ালি থানার দিকনগর এলাকায় ফরিদপুর-মাগুরা মহাসড়কে ইউনিক পরিবহন বাসের অজ্ঞাতনামা চালক দ্রুত ও বেপরোয়া গতিতে বাস চালিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পিকঅ্যাপ ভ্যান চাপা দেয়। এতে ঘটনাস্থলে ১১ জন এবং চিকিৎসাধীন অবস্থায় আমার ভাই ইকবাল শেখসহ তিন জন মারা যায়। আমি বাসচালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানাই।’

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বলেন, রাতেই নিহতের এক ভাই এজাহার দিয়েছেন এবং মামলা রুজু হয়েছে। সেখানে বাসের অজ্ঞাতনামা চালককে আসামি করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 

তামিম/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়